মসজিদে টাকা বিতরণকালে অসুস্থ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০২০, ১৮:৩১

পিরোজপুরের প্রতিটি মসজিদে সরকারি সহায়তার পাঁচ হাজার টাকা বিতরণ অনুষ্ঠান চলাকালীন সময়ে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন পিরোজপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক এ কে এম সা’দ উদ্দিন (৫৫)। 

শনিবার (২৩ মে) সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে টাকা বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়নে। এরপর দ্রুত তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এ কে এম সা’দ উদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাঃ মোঃ নিজাম উদ্দিন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানান তিনি।

তবে, তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছে। সা’দ উদ্দিনের পরিবারের অন্য সদস্যরা খুলনায় বসবাস করলেও, তিনি একা পিরোজপুরে থাকেন।

এর আগে, গতকাল সকালে জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন পিরোজপুর সদর উপজেলা মিলনায়তনে মসজিদে অর্থ বিতরণের এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মুজিবর রহমান খালেক এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ।

সেদিন পিরোজপুরের ৭টি উপজেলায় একযোগে ৩ হাজার ৩১৫ টি মসজিদের প্রতিটিতে ৫০০ টাকা করে মোট ১ কোটি ৬৫ লক্ষ ৭৫ হাজার টাকা বিতরণ করা হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ