কাস্টমস-ভ্যাটের ২১ জনের করোনা শনাক্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০২০, ০১:০১ | আপডেট : ২৯ মে ২০২০, ০১:১০

কাস্টমস ও ভ্যাটের ২১ জন কর্মকর্তা-কর্মচারীর করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৩ জনই চট্টগ্রাম কাস্টম হাউসে কর্মরত।

রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে এসব কর্মকর্তা করোনা শনাক্ত হন বলে জানিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সিনিয়র তথ্য কর্মকর্তা সৈয়দ এ মুমিন।

তিনি জানান, সর্বশেষ চট্টগ্রাম কাস্টম হাউসের চারজন কাস্টমস কর্মকর্তা ও একজন কম্পিউটার অপারেটরের করোনা শনাক্ত হয়েছে।

তারা হলেন— রাজস্ব কর্মকর্তা রেহেনা আক্তার, সহকারী রাজস্ব কর্মকর্তা জহিরুল ইসলাম, কপিল দেব গোস্বামী, জামিল সারওয়ার ও কম্পিউটার অপারেটর মেহেদী হাসান (মিজবা মেহেদী)।

চট্টগ্রাম কাস্টম হাউসে আগের আক্রান্ত আটজনের মধ্যে রয়েছেন— রাজস্ব কর্মকর্তা মো. জসিম উদ্দিন মজুমদার, আমজাদ হোসেন, মো. আহসান হাবীব, নুরুল মোস্তফা, জাফরুল্লাহ এবং সহকারী রাজস্ব কর্মকর্তা মো. দারাশিকো, সুজন কুমার সরকার ও ফারুক আব্দুল্লাহ।

এছাড়া, চট্টগ্রাম ভ্যাটে কর্মরত একজন করোনা আক্রান্ত হয়েছেন। তবে তার নাম জানা যায়নি।

অন্যান্য কাস্টম হাউস ও ভ্যাট কমিশনারেটে আক্রান্তরা হলেন—আইসিডি কমলাপুর কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা মো. মোয়াজ্জেম হোসেন মজুমদার ও সহকারী রাজস্ব কর্মকর্তা নূরে আলম।

ঢাকা কাস্টম হাউসের তিনজন সহকারী রাজস্ব কর্মকর্তা— শেখ আজমুল ইসলাম, মো. ফয়সাল বিন আশিক ও ছালেহা খাতুন। ভ্যাট পশ্চিম কমিশনারেটের সহকারী রাজস্ব কর্মকর্তা অহিদুল ইসলাম। ভ্যাট উত্তর কমিশনারেটের সহকারী রাজস্ব কর্মকর্তা শাহাদাৎ হোসেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ