বিএনপি ক্ষমতায় গেলে আবারো রাষ্ট্রীয় সন্ত্রাসের উত্থান হবে : বিমানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৮, ১৯:৩৬

ঢাকা, ১৪ আগস্ট, এবিনিউজ : বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে আবারো রাষ্ট্রীয় সন্ত্রাসের উত্থান হবে। রাজনীতির নামে শিশুদের নিয়ে বিএনপি খেলা করেছে- একথা উল্লেখ করে তিনি বলেন, ‘সম্প্রতি কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনকালে বিএনপি নেতাদের নির্দেশে ছাত্রদল-শিবিরের ক্যাডাররা রাস্তায় নেমে সাধারণ শিক্ষার্থী, পুলিশ ও সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহাজাহান কামাল বলেন, ‘বিএনপি ক্ষমতায় গেলে আবারো রাষ্ট্রীয় সন্ত্রাসের উত্থান হবে। কারণ বিএনপি হলো খুনিদের দল। এদেরকে অস্ত্র পার্টিও বলা হয়। এই পার্টির কোনো নেতার কথা আপনারা বিশ্বাস করবেন না।’ তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার বিরোধীরা ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেছিল। এমন নির্মম হত্যাকান্ড পৃথিবীর ইতিহাসে আর একটিও নেই।

এদিন বিকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এবং জাতীয় সমাজকল্যাণ পরিষদ প্রদত্ত নদীভাঙ্গণে ক্ষতিগ্রস্ত ২৫টি পরিবারের প্রত্যেকটিকে চেকের মাধ্যমে ৫ হাজার করে ১ লাখ ২৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন মন্ত্রী।

পরে জেলা প্রশাসকের হলরুমে ২০১৭-১৮ অর্থ বছরের অনুন্নয়ন রাজস্ব বাজেটের আওতায় শিক্ষা মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত ৫ লাখ ৬৫ হাজার টাকা চেকের মাধ্যমে দুইটি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৯৯ জন ছাত্র-ছাত্রীর মাঝে বিতরণ করা হয়।
একই সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণের জন্য মন্ত্রী’র ব্যক্তিগত অর্থায়নে লক্ষ্মীপুর-৩ সংসদীয় আসনের ১২টি ইউনিয়ন ও জেলা পরিষদে ১টি করে মোট ১৩টি গরু বিতরণ করেন মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাজাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, কুশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ। বাসস। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ