ইতিহাস বিকৃতির আর সুযোগ নেই : মাহবুব উল আলম হানিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৩০

স্বাধীনতার ঘোষক নিয়ে বিএনপি ইতিহাস বিকৃতির যে চর্চা করে আসছে, তা পুনরায় করার কোন সুযোগ নেই। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। আর বাংলাদেশের ইতিহাসের রন্ধ্রে রন্ধ্রে বঙ্গবন্ধুর অবস্থান।

আজ রোববার (২৮ফেব্রুয়ারী) কক্সবাজারের চকরিয়া সরকারি কলেজ মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপিকে উদ্দেশ্য করে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। এর আগে তিনি চকরিয়া থানা রাস্তার মাথা এলাকায় সিস্টেম প্লাজা মার্কেটের তৃতীয় তলায় স্থানীয় সাংসদ আলহাজ¦ জাফর আলমের ব্যক্তিগত উদ্যাগে স্থাপিত “বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার” উদ্বোধন করেন তিনি।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, চকরিয়ায় আজ বঙ্গবন্ধুর ইতিহাস নিয়ে যে কর্ণারটি উদ্বোধন করা হলো তা বাংলাদেশরই প্রতিচ্ছবি। এই কর্ণার পরিদর্শন করে এই জনপদের মানুষ দেশের সঠিক ইতিহাস জানতে পারবে। আপনারাও দেশের ইতহাস জানতে এই কর্ণারটিতে আসুন। বাংলাদেশের ইতহাস জানুন।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এ জনসভার সভাপতিত্ব করেন কক্সবাজার-১ আসনের সাংসদ  ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জাফর আলম।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিনের সঞ্চালনায় এ জনসভায় আরো বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড সিরাজুল মোস্তাফা, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-২ আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভানেত্রী কানিজ ফাতেমা মোস্তাক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. ক. ফোরকান আহমদ, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল করিম সাঈদী, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগের নেতৃবৃন্দরাও বক্তব্য রাখেন।
 

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ