‘খালেদা-তারেককে মাইনাস করতে চায় বিএনপি’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১২

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ১/১১ এর কুশীলবদের ভাড়া করে বিএনপি তাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তাদের রহমানকে মাইনাস করে করতে চায়। 

আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 

হাছান বলেন, জাতীয় ঐক্যের নেতা ড. কামাল হোসেন ১/১১ কুশীলবদের অন্যতম প্রধান ছিলেন। জাতীয় ঐক্যের নামে  ১/১১ কুশীলবদের ঐক্য হচ্ছে। মির্জা ফখরুল ইসলাম ও ব্যারিস্টার মওদুদ আহমেদ তাদের ভাড়া করার মধ্য দিয়ে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে বিএনপি থেকে মাইনাস করছে। তারা চায় না বেগম জিয়া জেল থেকে বের হোক, তারেক জিয়া দেশে ফিরে আসুক। ড. কামাল ২০ দলের মধ্যে ভাড়া খেলতে গেছেন। কতটুকু খেলে এটা দেখার বিষয়। 

বিএনপির নেতাদের কাছে প্রশ্ন রেখে আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, বিএনপির নেতা কী জানে বেগম জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে মির্জা ফখরুল ইসলাম ও ব্যারিস্টার মওদুদ আহমেদ। বিএনপির সমাবেশ ছিলো ২৭ তারিখে। আর ১৪ দলের নাগরিক সমাবেশের তারিখ ঠিক ছিল ২৯ সেপ্টেম্বর। বিএনপি গণ্ডগোল করতে ২৭ তারিখ থেকে ২৯ তারিখ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। তাদের উদ্দেশ্য স্পষ্ট, তারা ঝগড়া করতে চায়। বিএনপি গণ্ডগোল সৃষ্টি করলে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার পরিণতি ভয়াবহ হবে। জনগণকে সাথে নিয়ে গণধোলাই দেওয়া হবে। 

বিএনপির নির্বাচনে আসা প্রসঙ্গে তিনি বলেন, নিজেদের অস্তিত্ব রক্ষার জন্যই বিএনপি নির্বাচনে আসবে। তবে পানি একটু ঘোলা করেই আসবে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সারাহ বেগম কবরীর সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, চিত্র নায়িকা অরুনা বিশ্বাস, সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম রনি প্রমুখ বক্তব্য রাখেন৷   
 
এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ