ডেঙ্গুতে আতঙ্কিত হওয়ার কিছু নেই : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০১৯, ২১:২৯

 

ঈদুল আজহার ছুটিতে ডেঙ্গু রোগ গ্রামেগঞ্জে ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে জানিয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আ. লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। ছুটিকালীন ঢাকার বাইরে জেলা ও উপজেলা হাসপাতালে ডেঙ্গু রোগীর চিকিৎসা হবে, সরকারি কর্মকর্তা কর্মচারীদের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিদেরও দায়িত্ব পালন করার আহ্বান জানান তিনি।

সোমবার (৫ আগস্ট) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

নাসিম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে অবস্থান করলেও তিনি দেশের প্রাকৃতিক দুর্যোগ বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে সার্বিক নির্দেশনা দিয়েছেন। তার নির্দেশনায় আওয়ামী লীগসহ ১৪ দলের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনী, চিকিৎসক, নার্স, শিক্ষকরা ডেঙ্গু প্রতিরোধে মাঠে নেমেছেন। যার যার অবস্থান থেকে জনসচেনতামূলক কাজ করছেন। 

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, জেলা সিভিল সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম, পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকীসহ আরও অনেকে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ