বর্তমান সরকারের আমলে কোন হত্যাকারী রেহাই পায়নি পাবেও না : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯, ১৯:২৫

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের  মুখপাত্র ও খাদ্য মস্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে কোন হত্যাকারী রেহাই পায়নি পাবেও না।

আজ বুধবার দুপুরে সিরাজগঞ্জের বাগবাটিতে আওয়ামীলীগ নেতা বকুল হায়দার বকুল মেম্বর হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবীতে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

ফেনীর নুসরাত হত্যাকান্ডের বিচারের কথা উল্লেখ করে তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সকল হত্যাকান্ডের বিচার হয়েছে। আ.লীগ নেতা বকুল মেম্বর হত্যাকান্ডের বিচারও হবে এবং প্রকৃত খুনী অপরাধীকে চিহিৃত করে তা দ্রুত বিচার আইনে বিচার করা হবে। এর আগে তিনি দত্তবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে বকুল মেম্বরের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারের সাথে দেখা করে তাদের শান্তনা দেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ময়নুল ইসলামের সভাপতিত্ব আয়োজিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, সাবেক ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ও গুলিতে নিহত বকুলের ছেলে শাহাদত হায়দার। এ ছাড়াও কাজিপুর উপজেলা চেয়ারম্যান আ’লীগ নেতা খলিলুর রহমান সিরাজী, আওয়ামী লীগ নেতা শওকত হোসেন, জাহাঙ্গীর আলম, হোসেন মল্লিক, সহিদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 পরে তিনি কাজিপুরে শহীদ এম মনসুর আলী স্মৃতি কমপ্লেক্স নির্মাণ, ম্যাটস, কেন্দ্রীয় জামে মসজিদ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনসহ উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন। সন্ধ্যায় তিনি কাজিপুরে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ