কাদেরকে ফোন করায় ফখরুলের ওপর চটেছেন মান্না

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০০:২১

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ওবায়দুল কাদেরকে ফোন করায় মির্জা ফখরুলের ওপর ক্ষোভ ঝেড়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বিএনপির নেতাদের ইঙ্গিত করে ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ এ নেতা বলেন, আপনারা বলছেন যে, বেগম জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি চান। আপনারা সত্যি কি তার নিঃশর্ত মুক্তি চান? যদি তাই চান, তাহলে ফোন কেন করলেন? ফোনে কী কথা হয়েছে?

রবিবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় এসব কথা বলেন তিনি। গণতন্ত্র ফোরাম এ প্রতিবাদ সভার আয়োজন করে।

রাজপথের লড়াই ছাড়া খালেদার মুক্তি হবে না উল্লেখ করে মান্না বলেন, কীভাবে খালেদা জিয়ার মুক্তি চান, এই সিদ্ধান্ত বিএনপিকেই নিতে হবে। জাতীয় ঐক্যফ্রন্টকে ছাড়াই যদি বিএনপি লড়াই করতে চায়, সেটাই করতে হবে। কেননা, লড়াই ছাড়া কোনো ভাবেই খালেদা জিয়ার মুক্তি হবে না বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়া এক নন, তার সঙ্গে দেশের ১৭ কোটি মানুষ আছে। খালেদার মুক্তির জন্য সবাইকে সুসংগঠিত করে সামনের দিকে এগিয়ে যেতে পারলেই তার মুক্তি মিলবে।

আরও পড়ুন : কেন্দ্রীয় নেতাদের একহাত নিলেন ইশরাক

এ সময় উপস্থিত ছিলেন—বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খানসহ আরও অনেকে।

উল্লেখ্য, সম্প্রতি বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হঠাৎ ফোন করেন। এভাবে ফোন করার জন্য মির্জা ফখরুলের সমালোচনা করেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ