প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়াকে ধরা হয়েছে: কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী পাপিয়ার অপকর্ম সম্পর্কে নিজে জানতেন এবং তার নির্দেশেই পাপিয়াকে ধরা হয়েছে। অপরাধী কোন দল করে সেটা এ সরকারের কাছে বিবেচ্য নয়।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর সেতু ভবনে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

তিনি বলেন, অপকর্ম করলে রেহাই নেই, শাস্তি পেতেই হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শুধু তাই নয় কথা এবং কাজে যে সৎ সাহস শেখ হাসিনা দেখাচ্ছেন তা বিএনপি কখনো দেখাতে পারেনি বলেও স্মরণ করিয়ে দেন মন্ত্রী।

বিকেলে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মন্ত্রী জানান, চীনের এক্সিম ব্যাংক ও আইসিবিসি ব্যাংকের সঙ্গে ৭ হাজার ৩১৮ কোটি টাকা লোন এগ্রিমেন্ট করেছে বাংলাদেশ সরকার। ২০২০ সালের মধ্যে মেগা এ প্রকল্পটির জন্য অর্থ ছাড় করা হবে বলে জানান মন্ত্রী।

 মন্ত্রী বলেন, পদ্মাসেতুর সার্বিক কাজের অগ্রগতি হয়েছে ৭৮ শতাংশ। সব কিছু ঠিক থাকলে সামনের সপ্তাহে পদ্মা সেতুর ২৬ তম স্প্যান বসানো হবে। নদী শাসনের অগ্রগতি ৭০ শতাংশ এবং মূল সেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৮ শতাংশ। কর্ণফুলী টানেলের অগ্রগতিও সন্তোষজনক বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ