বার্সেলোনায় ছাতক দোয়ারাবাসীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৯, ১০:২৭

স্পেন থেকে, স্পেনের কাতালোনিয়ায় বসবাসরত ছাতক দোয়ারাবাসীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২০ মে) বার্সেলোনার স্থানীয় মধুর ক্যান্টিনে অনুষ্ঠিত হয় এ ইফতার ও দোয়া মাহফিল। 

ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রবীন ব্যাক্তিত্ব নাজমুল ইসলাম। তরুণ সংগঠক ফরহাদ মীর রাজনের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা ফয়েজ আহমেদ ও  ক্বারী নূর আহমেদ।

ইফতার মাহফিলে বার্সেলোনায় বসবাসরত প্রবাসী ছাতক দোয়ারাবাসী ছাড়াও কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক এবং রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন অনুষ্ঠানের সভাপতি নাজমুল ইসলাম।

এসময়  অন্যানের মধ্য উপস্থিত ছিলেন মুজিবুর রহমান তোতা, হীরা আলম, আজমান আলী, আফরুজ মিয়া ফাকু, শাহিন মিয়া বাদসা, জাহাজ্ঞীর আলম, মোঃ সুজন মিয়া, কামাল মিয়া, আবু তালেব আল মামুন লাবু, আব্দুল রকিব স্বপন, নুরুল আমীন,  খোকন, সেলিম, মারুফ, রিপন, রেজা, জসিম, কিরণ, ইসরাক মিয়া, ক্বারী মুজিবুর রহমান, ইমদাদুল হক রুকন, ইয়াহিয়া, মতিন মিয়া প্রমূখ।

ইফতারের পূর্বমুহুর্তে ধর্মীয় আলোচনা এবং দেশ ও প্রবাসের কল্যাণ কামনায়  বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা আজমল ইসলাম সেলিম।

এবিএন/কবির আল মাহমুদ/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ