মাদ্রিদে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০১৯, ১২:০৩

স্পেনের রাজধানী মাদ্রিদে  বাংলাদেশ অ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রবাসীদের সম্মানে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ মে) রাজধানী মাদ্রিদের পার্শ^বর্তী সানক্রিস্টোবালে বাংলাদেশি পরিচালনাধীন জামে মসজিদ আল আমান জামে মসজিদে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহসভাপতি আলামীন মিয়া ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত  এ ইফতার মাহফিলে সানক্রিস্টোবালে বসবাসরত উল্লেখযোগ্য সংখ্যক প্রবাসী বাংলাদেশি অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ মাসুদুর রহমান নাসিম, আবুল খায়ের গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের সভাপতি এইচ এম সোহেল ভূঁইয়া, আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওঃ আসাদুজ্জামান রাজ্জাক, জালাল হোসাইন, আল আমিন ছমিরসহ আরও অনেকে।

স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন আল আমান জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম, সেক্রেটারি
রাজু আহমেদ ,রাজনীতিবিদ আব্দুল কাইয়ুম সেলিম,কমিউনিটি নেতা আব্দুল হামিদ সঞ্জু, জগলু হোসেন, ইকবাল হোসেন, ফয়েজ আহমেদ, সাইকুল আলম মিলাদ, সুমন আহমদ, সজলু মিয়া, আস্কর আলী (চেয়ারম্যান), বশির আহমেদ, কাওসার হোসেন, সৌরভ আহমদ প্রমুখ। 

বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক তার বক্তব্যে, বাংলাদেশ অ্যাসোসিয়েশন প্রবাসী বাংলাদেশিদের একমাত্র রেজিঃকৃত সংগঠন। তাই সব সময় প্রবাসীদের সুখে দুঃখে এই সংগঠন প্রবাসীদের পাশে থাকবে। আগামীতে প্রবাসীদের কল্যানে সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করা হবে। 

বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর তার বক্তব্যে, বাংলাদেশ অ্যাসোসিয়েশনকে আরো গতিশীল করে ও প্রবাসী বান্ধব আদর্শ সংগঠনরূপে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত কমিউনিটির নেতৃবৃন্দ  নবনির্বাচিত বাংলাদেশ অ্যাসোসিয়েশনের কমিটির  কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ  করে বলেন, কমিউনিটির উন্নয়নে এ সংগঠনের কার্যক্রম অব্যাহত থাকলে প্রবাসী বাংলাদেশিরা আরো উপকৃত হবেন। অনুষ্ঠানে বিশ্ব মুসলিম উম্মাহ‘র শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এবিএন/কবির আল মাহমুদ/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ