স্বেচ্ছাসেবক লীগ কাতানোনিয়ার আয়োজনে ইফতার সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০১৯, ১০:১৩

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কাতালোনিয়া শাখা আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১ জুন) বার্সেলোনার কার্রেতেস রোডের একটি হলে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান। 

কাতালোনিয়া স্বেছাসেবক লীগ সভাপতি এম নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মির্জা সালামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদ সভাপতি শাহ আলম স্বাধীন।

কাতালোনিয়া স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান ও ইদ্রিস হাওলাদারের স্বাগতিক বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের অনুষ্ঠানিকতা। 

এ সময় আওয়ামী লীগ নেতা মহিবুল হাসান খান কয়েস, বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মোঃ হানিফ শরীফ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুহেল, স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্ঠা সোবহান মিয়া, শান্তাকলমা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির মজনু, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি রাজিব হোসাইন, সহসভাপতি জুলফিকার আলী, প্রচার সম্পাদক মোজাফ্ফর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ, মানবাধিকার সম্পাদক সুজাত আহমেদ, মহিলা সম্পাদিকা হীরা জামান, সদস্য নিজাম উদ্দিন, নূর ইসলাম, ক্রীড়া সম্পাদক আবদাল মিয়া, সদস্য আব্দুল আলীম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

ইফতারপূর্বে ইসলামী আলোচনা এবং বিশ্ব মুসলিম উম্মার শান্তি এবং প্রধানমন্ত্রীর দির্ঘায়ু কামনা করে মোনাজাত করেন মাওলানা আবুল হাসান।

আগত অতিথিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সভাপতি এম নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মির্জা সালাম।

এবিএন/কবির আল মাহমুদ/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ