মাদ্রিদে গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৯, ১১:৪৫

স্পেনের রাজধানী মাদ্রিদে গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৬ জুন) রাতে মাদ্রিদের সোনার বাংলা  রেস্তোরাঁয় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হোসেন।

সংগঠনের  সাধারণ সম্পাদক ইনসাফ সুমন ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ রিপনের যৌথ পরিচালনায়  প্রধান অতিথি ছিলেন বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি কমিউনিটি নেতা মাহবুবুর রহমান ঝন্টু। 

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান, গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সহসভাপতি অসিম রিবোরো কৃশ, শেখ মোহাম্মদ ইসলাম, বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সভাপতি এমদাদ হাওলাদার, সিনিয়র সহসভাপতি আয়ুব আলী সোহাগ, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের আহবায়ক ফয়জুর রহমান (বড় ভাই), রাজনীতিবিদ আব্দুল কায়ূম সেলিম, শেখ আব্দুর রহমান, আব্দুর রহমান ঢালী, সায়েম সরকার, তানিম চৌধুরী, ব্যাবসায়ী ও বৃহত্তর রংপুরের জাকিরুল ইসলাম জাকি, বৃহত্তর নোয়াখালী সমিতির সাধারন সম্পাদক আবু সায়েম, জয়নাল আবেদীন রানা।

প্রধান অতিথি মাহবুবুর রহমান ঝন্টু সবার সঙ্গে ঈদের শুভেচ্ছাবিনিময় করেন এবং সবাইকে এক ও অভিন্ন থেকে স্ব স্ব অবস্থান থেকে দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

এমন মিলনমেলা আয়োজন করায় তিনি সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান। তিনি আশা করেন যে এমন ঈদ পুনর্মিলন আমাদের প্রবাসীদের ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করে, আমরা যেন প্রবাসে থেকেও দেশের জন্য ভালো কিছু করতে পারি, দেশকে আর ভালোবাসতে পারি।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান। বক্তব্য দেন গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সহ সভাপতি সেলিম হাওলাদার, পনির হাওলাদার, মোঃ শাহীন, আবু জাফর রাসেল, হাবিবুর রহমান,ব্যাবসায়ী  আবু বক্কর সিদ্দিকী, সুরুজ্জামান, আল মামুন ডালিম,আব্দুল মুত্তালিব বাবুল, আক্তার হোসেনসহ কমিউনিটির নেতারা।

 ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হোসেন, তার বক্তব্যে এই আয়োজনে সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের নৈশভোজের জন্য দেশি সুস্বাদু খাবার পরিবেশন করা হয়।

এবিএন/কবির আল মাহমুদ/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ