আজ হারলেই বিদায় মুস্তাফিজদের

ঢাকা, ১৬ মে, এবিনিউজ: বিপিএলের চলতি আসরের ৫০তম ম্যাচটি মুম্বাইয়ের সামনে অগ্নিপরীক্ষা হয়ে এসেছে। আজ মোস্তাফিজের দলের সামনে ডু অর ডাই ম্যাচ। কঠিন সমীকরণের সামনে দাঁড়িয়ে ম্যাচটি জিততেই হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাইকে। প্রতিপক্ষ প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্চাব। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্স।

 

হারলে বাদ, জিতলে চতুর্থ স্থানে উঠে যাওয়ার সুযোগ- এমন সমীকরণ সামনে রেখে আজ সবটুকু উজার করে দিতে মরিয়া মাহেলা জয়াবর্ধনের শিষ্যরা। ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে মুম্বাই এখন ছয় নম্বরে। জিতলে দুই ধাপ উন্নতি। কারণ তাদের নেট রানরেট চতুর্থ, পঞ্চম স্থানে থাকা কলকাতা এবং রাজস্থান রয়্যালসের চেয়ে ভালো। মুম্বাইয়ের রানরেট ০.৪০৫। অন্য দুই দলের মাইনাসে। মুম্বাইয়ের রানরেট শীর্ষস্থানে থাকা হায়দরাবাদের চেয়েও ভালো। সাকিবদের রানরেট এখন ০.৪০০।

 

কিংস ইলেভেন পাঞ্জাব আজকে জিতে গেলে তাদের প্লেঅফ খেলার আশা অনেকটা উজ্জ্বল হবে। মুম্বাইয়ের মাঠ এমনিতে ছোট। গেইল তাই রোহিতদের জন্য হুমকি হয়ে উঠতে পারেন।কিংস ইলেভেনের বিপক্ষে মুম্বাইয়ের দেখা হয়েছিল ৪ মে। প্রতিপক্ষের মাঠ থেকে সেদিন ৬ উইকেটের জয় নিয়ে ফিরেছিল মুম্বাই। ওই ম্যাচে ছিলেন না মোস্তাফিজুর রহমান। ক্রিকইনফো তাদের ম্যাচ প্রিভিউতে এদিনও তার না থাকার ইঙ্গিত দিয়েছে।

 

এবিএন/মমিন/জসিম