আজকের শিরোনাম :

বিশ্বকাপে শ্রীলংকা দলের পরামর্শক মাহেলা জয়াবর্ধনে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে মাহেলা জয়াবর্ধনেকে দলের পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে শ্রীলংকা ক্রিকেট। এক সংবাদ বিজ্ঞপ্তিতে শ্রীলংকা ক্রিকেট বিষয়টি নিশ্চিত করেছে।

প্রথম পর্বের বাধা টপকে শ্রীলংকাকে বিশ্বকাপের মূল পর্বে খেলতে হবে। সাবেক অধিনায়ক জয়াবর্ধনকে প্রথম পর্বের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। জয়াবর্ধনে বর্তমানে আইপিএলের দল মুম্বাইয়ের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের শেষ হবার পরপরই জয়াবর্ধনে শ্রীলংকা দলের সঙ্গে যোগ দেবেন।   

আপাতত ১৬ থেকে ২৩ অক্টোবর পর্যন্ত তাকে নিয়োগ দিয়েছে শ্রীলংকা ক্রিকেট। প্রথম পর্বে শ্রীলংকার প্রতিপক্ষ নামিবিয়া, আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস। জাতীয় দলের পর জয়াবর্ধনে অনূর্ধ্ব-১৯ দল নিয়ে কাজ করবেন। আগামী বছর ওয়েস্ট ইন্ডিজে যুব দলের বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। যুব দলের পরামর্শক ও মেন্টরের দায়িত্ব পেয়েছেন তিনি। 

শ্রীলংকা ক্রিকেটের প্রধান নির্বাহী আশলে ডি সিলভা জয়াবর্ধনেকে স্বাগত জানিয়ে বলেন, ‘আমরা আনন্দের সঙ্গে মাহেলাকে স্বাগত জানাচ্ছি। শ্রীলংকা ক্রিকেট এবং অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে পযার্য়ক্রমে কাজ করবেন তিনি। খেলোয়াড়ি জীবন থেকে ক্রিকেটে তিনি জ্ঞান সমৃদ্ধ করেছে। শুরুতে খেলোয়াড়, এরপর অধিনায়ক এবং বিভিন্ন দলের কোচ হিসেবে কাজ করছেন।’

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm