প্রিমিয়ার লিগে রাতে মাঠে নামবে ম্যানইউ, ম্যানসিটি ও চেলসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১৫:৫৯

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ মাঠে নামবে ম্যানইউ, ম্যানসিটি ও চেলসি।

প্রিমিয়ার লিগের অ্যাওয়ে ম্যাচে রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড খেলবে লেস্টার সিটির বিপক্ষে। গার্দিওলার সিটির প্রতিপক্ষ বার্নলে। দুটি ম্যাচই শুরু হবে রাত ৮টায়। আর রাত সাড়ে ১০টায় চেলসির প্রতিপক্ষ ব্রেনফোর্ড। 

রোনালদো যোগ দেওয়ার পর একেবারেই পাল্টে গেছে ম্যাচস্টার ইউনাইটেডের চেহারা। সিআর সেভেনের সঙ্গে গেল ট্রন্সফার উনডোতে, সানচো, ভারানরা আসার পর রেডডেভিল স্কোয়াড লিগে ফাইট দেয়ার মতোই দলে পরিণত হয়েছে। 

যদিও দুই ম্যাচের পারফরমেন্সে সোলসায়ারের দলটা নেমে গেছে টেবিলের চারে। টানা তিটনাতে জেতার পর, ২ ম্যাচের ১ ড্র ও এক হার। এর ওপর দলের সেরা দুই সেন্টার ব্যাক হ্যারি মাগুয়ার আর রাফায়েল ভারান পড়েছেন ইনজুরিতে, তাই ডিফেন্স লাইন নিয়ে দুশ্চিন্তা থাকছেই।  তার খেলা আবার লেস্টারের সঙ্গে। 

ম্যানইউ যখন লড়বে অ্যাওয়ে গেমে ঠিক একই টাইমে ঘরের মাঠে বার্নলের মুখোমুখি হবে ওনের নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানসিটিও। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিটি এখন আছে তিনে। শেষ ৫ ম্যাচে ওদের জয় ৩টি, বাকি ২টা ড্র। তাই গার্দিওলা মুখিয়ে থাকবেন শিষ্যদের জয়ে ফেরাতে। 

ইপিএলে অন্য যে কোনো দলের চেয়ে সিটির স্কোয়াড বেশি ভারসাম্যপূর্ণ। প্রতিটা পজিশনেই গার্দিওলার হাতে আছে একাধিক অপশন। শক্ত স্কোয়াড ডেফথ থাকাই সিটিকে আটকানো যে কোনো দলের জন্য কঠিনই বটে।ইপিএলে এখন দুর্দান্ত ফর্মে আছে চেলসি। ৭ ম্যাচে সবার চেয়ে বেশি, ৫ জয় নিয়ে ওরা আছে টেবিলের শীর্ষে। রাতে অ্যাওয়ে হেমে ওদের প্রতিপক্ষ ব্রেনফোর্ড। 

চেলসির জন্য স্বাস্তির খবর কান্তে আর ম্যাজন মাউন্ট ইনজুরি থেকে ফিট হয়ে গেছে। তাই প্রেসিং ফুটবল আর কাউন্টার অ্যাটাকে আরও ধার বাড়াতে পারবেন কোচ টুখেল। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm