নরিচের জালে চেলসির গোল উৎসব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১০:৩৭

তারকা স্ট্রাইকার রোমেলু লুকাকু এবং তার সঙ্গে টিমো ভেরনার ছিলেন না চোটের কারণে। তাদের শূন্যতা বুঝতেই দিলেন না দলের বাকিরা। ম্যাচের শুরু থেকে যে গোল উদযাপন শুরু করল চেলসি, তা গিয়ে শেষ হলো একেবারে শেষ সময়ে। ম্যাসন মাউন্টের হ্যাটট্রিকে নরিচ সিটিকে গুঁড়িয়ে দিল টমাস টুখেলের শিষ্যরা। স্ট্যামফোর্ড ব্রিজে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি ৭-০ গোলে জিতেছে চেলসি। 

ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের রক্ষণের ভীতি ছড়ানো চেলসি ১৮ মিনিটের মধ্যে দুই গোলে এগিয়ে যায়। অষ্টম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মাউন্ট জালে বল পাঠানোর পর ব্যবধান দ্বিগুণ করেন হাডসন-ওডোই। আর ৪২তম মিনিটে মাউন্টের পাস ধরে স্কোরলাইন ৩-০ করেন রিস জেমস।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে পাঁচ মিনিটের মধ্যে একে একে গোল করেন দুই ডিফেন্ডার বেন চিলওয়েল ও ম্যাক্স অ্যারোন্স। ৫-০ ব্যবধানে পিছিয়ে পড়ার পর নরিচ আরেকটি বড় ধাক্কা খায় ৬৫ত মিনিটে। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডিফেন্ডার বেন গিবসন।

একে তো পাঁচ গোল হজম, সঙ্গে একজন কম নিয়ে বাকি সময়েও উল্লেখযোগ্য কিছু করতে পারেনি পয়েন্ট টেবিলের তলানির দলটি। ৮৫তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান আরও বাড়ানোর পর যোগ করা সময়ের প্রথম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন ইংলিম মিডফিল্ডার মাউন্ট।

দারুণ এই জয়ে লিগ টেবিলে শীর্ষস্থান মজবুত হলো চেলসির। ৯ ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে তাদের পয়েন্ট ২২।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm