চোটের জন্য দল থেকে ছিটকে গেলেন পাণ্ডিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৪

অস্ট্রেলিয়া সিরিজের আগে বড় ধাক্কা খেলো ভারতীয় শিবির। ধাক্কা খেল বিশ্বকাপের টিম কম্বিনেশনের প্রস্তুতিতেও। কোমরের চোটের জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি এবং পাঁচ ম্যাচের একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন হার্দিক। টি-টোয়েন্টি সিরিজে হার্দিকের পরিবর্তে কাউকে দলে নেওয়া না হলেও পাঁচ ম্যাচের একদিনের সিরিজে তার পরিবর্তে রবীন্দ্র জাদেজাকে দলে নেওয়া হয়েছে।

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার। চোট সারিয়ে অস্ট্রেলিয়া সফরে উড়ে গিয়েছিলেন ডনের দেশে। কিন্তু কফি উইথ করণ শোয়ে বিতর্কিত মন্তব্যের জেরে অস্ট্রেলিয়া সিরিজের মাঝপথেই দেশে ফেরত আসতে হয় তাকে। এরপর সবধরণের ক্রিকেট থেকে নির্বাসিত হতে হয় হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলকে। পরে অবশ্য নিষেধাজ্ঞা তুলে নিলে নিউজিল্যান্ড সফরে উড়ে যান পাণ্ডিয়া। কিউইদের দেশে সিরিজেও খেলেন। এরপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজে কোমরের চোটের জন্য ছিটকে গেলেন তিনি। বোর্ডের মেডিক্যাল টিম আপাতত বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে(এনসিএ) রিহ্যাব করবেন আগামী সপ্তাহ থেকে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হার্দিক পাণ্ডিয়ার পরিবর্তে কাউকে দলে নেওয়া হয়নি। তবে একদিনের সিরিজে পাণ্ডিয়ার পরিবর্তে দলে এলেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ
well-food