ম্যানইউর সঙ্গে ড্র করে শীর্ষে লিভারপুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১০

উত্তেজনাপূর্ণ লড়াইয়ের আভাস দিয়ে ওল্ড ট্র্যাফোর্ডে লিভারপুলকে স্বাগত জানায় ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু তার ছিটেফোঁটাও ছিল না ম্যাচে। বরং ব্যস্ত সময় পার করেছেন মেডিক্যাল স্টাফদের। প্রথমার্ধেই চার খেলোয়াড় ইনজুরিতে মাঠ ছেড়েছেন, যার তিনজনই ম্যানইউর। রবিবারের ম্যাচটি শেষ হয়েছে গোলশূন্য ড্রয়ে।

২৭ ম্যাচে ২০ জয় ও ৬ ড্রয়ে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে লিভারপুল। ৫২ পয়েন্ট নিয়ে ৫ম স্থানে আছে ইউনাইটেড।

ম্যাচের ৮ম মিনিটে আন্দের এররেরার বাড়ানো বলে মার্কাস র‌্যাশফোর্ডের শট একজনের গায়ে লেগে আলিসনের গ্লাভসে জমে গেলে ইউনাইটেডের সুযোগ নষ্ট হয়। ১৮ মিনিটে লিভারপুলের মোহামেদ সালাহর ফ্রি কিক ক্রসবারের ওপর দিয়ে উড়ে যায়।

২৫তম মিনিটে হুয়ান মাতাকে তুলে নিয়ে জেসে লিনগার্ডকে নামান ইউনাইটেড কোচ উলে গুনার সুলশার। ৩১তম মিনিটে চোট পাওয়া ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবের্ত ফিরমিনোর বদলি হিসেবে ড্যানিয়েল স্টারিজকে নামান লিভারপুল কোচ।

৪২তম মিনিটে লিনগার্ড দারুণ সুযোগ কাজে লাগাতে পারেননি আলিসনের দৃঢ়তায়। পল পগবার আড়াআড়ি পাস ধরে রোমেলু লুকাকুর বাড়ানো বল ডি-বক্সের মধ্যে পেয়েও ইংল্যান্ডের এই মিডফিল্ডার ঠিকঠাক শট নিতে পারেননি। ঝাঁপিয়ে পড়ে দলকে বিপদমুক্ত করেন লিভারপুল গোলরক্ষক।

প্রথমার্ধের শেষ দিকে চোট পাওয়া লিনগার্ডকে তুলে নিয়ে বেলজিয়ামের ফরোয়ার্ড আলেক্সিস সানচেসকে নামান ইউনাইটেড কোচ।

দ্বিতীয়ার্ধেও দুই দলের আক্রমণে ছিল না ধার। ৭৯তম মিনিটে সতীর্থের ফ্রি-কিকের পর ইউনাইটেডের লুক শয়ের শট লিভারপুলের জোয়েল মাতিপের পায়ে লেগে জালে জড়ালেও অফসাইডের কারণে আত্মঘাতী গোল গোল হয়নি।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ডান দিক থেকে ইউনাইটেডের লুকাকুর বাড়ানো ক্রস দূরের পোস্ট দিয়ে বেরিয়ে যাওয়ার আগে ক্রিস স্মলিং দরকারি টোকা দিতে ব্যর্থ হলে ড্রয়ে শেষ হয় ম্যাচ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ