ক্যারিবীয় দলে ফিরলেন রাসেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২০

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম দুই ম্যাচের প্রথমটিতে জিতেছে ইংল্যান্ড আর পরের ম্যাচে ক্যারিবীয়রা জিতে সিরিজ সমতায় এনেছে স্বাগতিকরা। বাকি আছে আরও তিন ম্যাচ। আজ সোমবার গ্রানাডার সেন্ট জর্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তৃতীয় ম্যাচ।

শেষ দুই ওয়ানডের জন্য দলে ডাকা হয়েছে অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে। অনুশীলনে চোট পাওয়ায় কেমার রোচকে বাদ দিতে হয়েছে এই সিরিজের দল থেকে।

ক্যারিবীয় দলের প্রধান নির্বাচক কোর্টনি ব্রাউন বলেন,  আন্দ্রে রাসেলের দলে থাকা মানে শেষদিকের ব্যাটিংয়ে নির্ভার থাকা। তার দলে থাকা মানে একজন বাড়তি ব্যাটসম্যান পাওয়া। রাসেল বর্তমানে খেলছেন পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতান দলের হয়ে। ৩০ বছর বয়সী এই ডানহাতি অলরাউন্ডার সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন বাংলাদেশের বিপক্ষে ২০১৮ সালে।

ওয়েস্ট ইন্ডিজ: জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, ক্রিস গেইল, শিমরন হেটমেয়ার, শাই হোপ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল ও ওশান থমাস। সিরিজের চতুর্থ ম্যাচ ২৭ ফেব্রুয়ারি আর পঞ্চম ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২ মার্চ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ