মার্চে নেইমারের অনুশীলনে ফেরার ব্যাপারে আশাবাদী টাচেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৬

আগামী ৬ মার্চ ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র দ্বিতীয় লেগের লড়াইয়ে পর ব্রাজিলিয়ান তারকা নেইমারের অনুশীলনে ফেরার ব্যপারে আশাবাদ ব্যক্ত করেছেন প্যারিস সেইন্ট-জার্মেই কোচ থমাস টাচেল।

গত ২৩ জানুয়ারি থেকে পায়ের ইনজুরির কারণে বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় নেইমার মাঠের বাইরে রয়েছেন। স্ট্র্যাসবার্গের বিপক্ষে ফ্রেঞ্চ কাপের ফাইনালে তিনি ইনজুরিতে আক্রান্ত হয়ে ১০ সপ্তাহের জন্য বিশ্রামে যেতে বাধ্য হয়েছেন। পিএসজি আশা করছে এপ্রিলে চ্যাম্পিয়ন্স লিগের সম্ভাব্য কোয়ার্টার ফাইনালের আগেই দলের এই মূল তারকা ফিরে আসবেন।

গত ২০ ফেব্রুয়ারি থেকে চিকিৎসার কারণে নেইমার ব্রাজিলে অবস্থান করছেন। পিএসজির প্রথম লেগে ২-০ গোলের জয়ের ম্যাচটিতেও নেইমার খেলতে পারেননি। এ সম্পর্কে টাচেল বলেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচের আগে তার ফিরে আসাটা গুরুত্বপূর্ণ ছিল। তবে আশা করছি ম্যাচটির পরপরই সে অনুশীলনে ফিরতে পারবে। সময়ের ব্যবধানের কারনে তার সাথে কথা বলাটা কঠিন হয়ে পড়েছে। কিন্তু আমরা নিয়মিত মেইলের মাধ্যমে যোগাযোগ রাখছি। আমি জানি ব্রাজিলে সে যখন থাকে ভালই থাকে।’

নেইমারের অনুপস্থিতিতে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা সাতটি ম্যাচে জয়ী হয়েছে ও মাত্র একটিতে পরাজিত হয়েছে। গত মৌসুমেও মেটাটারসেল ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে ছিলেন নেইমার। পরবর্তীতে সুস্থ হয়ে বিশ্বকাপের আগে তিনি জাতীয় দলে ফিরে এসেছিলেন।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ