ক্রোয়েশিয়ার বিপক্ষেও অনিশ্চিত নেইমার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০১৮, ১৩:২৯

ঢাকা, ০১ জুন, এবিনিউজ : গতকাল বৃহস্পতিবার ব্রাজিল দলের অনুশীলনে ছিলেন না নেইমার। দলের সেরা তারকা অনিশ্চিত আগামী রবিবারের ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচেও। গত নেইমার রবিবার বলেছিলেন, পায়ের চোট-পুনর্বাসনে এখনো শতভাগ ফিট নন। 

ব্রাজিলের বিশ্বকাপ দল এখন লন্ডনে, পুরোদমে ব্যস্ত অনুশীলন সূচি। রোববার বাংলাদেশ সময় রাত আটটায় লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে ক্রোয়েশিয়ার বিপক্ষে নামবে সেলেসাওরা। সেই ম্যাচকে সামনে রেখে করা অনুশীলনে গতকাল বৃহস্পতিবার কৌতিনহো ও গ্যাব্রিয়েল জেসাসকে সামনে খেলিয়েছেন কোচ টিটে। যা দেখে ব্রিটিশ সংবাদমাধ্যমগুলোর বলছে, চোট ধাক্কা এখনো কাটিয়ে উঠতে পারেননি নেইমার।

ক্রোয়েশিয়া ম্যাচের আগে ব্রাজিল দল পাচ্ছে আরেকটি দুঃসংবাদ। ডান হাঁটুর চোটে প্রীতি ম্যাচটিতে থাকছেন না মিডফিল্ডার রেনাতো অগাস্তো। পুরো সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাকে। তবে বিশ্বকাপে রেনাতোকে ঘিরে শঙ্কা নেই।

আগামী সোমবার থেকে টটেনহ্যাম হটস্পারের ট্রেনিং গ্রাউন্ডে অনুশীলন করবে ব্রাজিল। ১০ জুন অস্ট্রিয়ার বিপক্ষে শেষ অনুশীলন ম্যাচ খেলে রাশিয়ার উদ্দেশ্যে উড়াল দেবে টিটের দল।

এদিকে, আগামী ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের বিশ্বকাপ মিশন। গ্রুপ ‘ই’ থেকে সেলেসাওদের বাকী প্রতিপক্ষ কোস্টারিকা ও সার্বিয়া।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ