সালাহবিহীন মিসরের সঙ্গে ড্র করল কলম্বিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০১৮, ১৩:২৮

ঢাকা, ০২ জুন, এবিনিউজ : বিশ্বকাপের প্রস্তুতিমূলক প্রীতি ম্যাচে শক্তিশালী কলম্বিয়াকে রুখে দিয়েছে দীর্ঘ ২৮ বছর বিশ্বকাপ খেলার অপেক্ষায় থাকা মিসর। ইনজুরির কারণে মিসরের সবচেয়ে বড় তারকা মোহামেদ সালাহ এ ম্যাচে খেলতে পারেননি। তবুও ম্যাচটি জিততে পারেনি হামেস রদ্রিগেজ-রাদামেল ফ্যালকাওদের নিয়ে গড়া কলম্বিয়া।

ইতালির স্তাদিও অ্যাতলেটি আজ্জুরি ডি’ইতালিয়া স্টেডিয়ামে ম্যাচের সিংহভাগ সময়েই আধিপত্য বিস্তার করে খেলেছে কলম্বিয়া। কিন্তু কাজের কাজ গোল একবারও করতে পারেনি তারা। অন্যদিকে সালাহবিহীন মিসরও ছিল ছন্নছাড়া। ফলে গোলশূন্য ড্রতে শেষ হয় ম্যাচটি।

ম্যাচের ২য় মিনিটেই দুই তারকা রদ্রিগেজ-ফ্যালকাওয়ের নৈপুণ্যে এগিয়ে যেতে পারতো কলম্বিয়া। তবে রদ্রিগেজের পাসে ফ্যালকাওয়ের করা শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট এ যাত্রায় বেঁচে যায় মিসর। এমনভাবে ম্যাচজুড়েই মিসরের রক্ষণভাগে হানা দিতে থাকে কলম্বিয়া। কিন্তু কয়েকবার গোলের সহজ সুযোগ হাতছাড়া করায় ম্যাচ জেতা হয়নি তাদের।

ফলে বিশ্বকাপ শুরুর আগে প্রস্তুতি ম্যাচগুলোয় অপরাজিতই থেকে যায় মিসর। এর আগে কুয়েতের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল তারা। আগামী ৭ জুন শক্তিশালী বেলজিয়ামের বিপক্ষে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে মিসর। অন্যদিকে বিশ্বকাপের আগে আর কোনো প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন রদ্রিগেজ-ফ্যালকাওরা। ১৯ জুন জাপানের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে তারা।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ