ইনজুরিতে স্টয়নিস, অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে মিচেল মার্শ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুন ২০১৯, ০০:৪০

চলতি বিশ্বকাপের ১৭তম ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান। বুধবার (১২ জুন) টনটনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে টায়। তবে এ ম্যাচের আগে ইনজুরিতে আক্রান্ত হয়ে ছিটকে গিয়েছেন অলরাউন্ডার মার্কাস স্টয়নিস।

ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছে, তার ইনজুরি বেশ গুরুতর। ধারণা করা হচ্ছে, পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে যেতে পারেন তিনি।

রোববার ভারতের বিপক্ষে ম্যাচে সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েন স্টয়নিস। হয়তো এই চোট কাটিয়ে ফেরার সুযোগ ছিল। কিন্তু স্টয়নিসের ফর্মের কারণেই বোধ হয় তার জন্য আর অপেক্ষা করতে রাজি নয় অস্ট্রেলিয়া। ইতোমধ্যেই তারা বদলি খেলোয়াড়ের নাম ঘোষণা করে দিয়েছে।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে স্টয়নিসের পরিবর্তে জায়গা পেয়েছেন আরেক অলরাউন্ডার মিচেল মার্শ। এ ব্যাপারে অসি অধিনায়ক ফিঞ্চ বলেন, আমরা এ ব্যাপারে নিশ্চিত নই স্টয়নিস কয় ম্যাচ মিস করবে। এই কারণেই মার্শকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে। আশা করি আগামী কয়েকদিনের মধ্যেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে।

স্টয়নিসের বদলি নিয়ে নেয়ার অর্থ হলো, এই অলরাউন্ডার বিশ্বকাপ দলে আর ফিরতে পারবেন না। কাউকে স্থলাভিষিক্ত করার পর চোটগ্রস্থ খেলোয়াড় ফিট হলেও বিশ্বকাপ দলে নেয়ার নিয়ম নেই।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ