ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ভুটানকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ জাতীয় দল

ম্যাচ পরিত্যাক্ত হওয়ায় হতাশ বাংলাদেশ কোচ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুন ২০১৯, ০০:৫০

বৃষ্টির কারণে মঙ্গলবার (১১ জুন) আইসিসি ক্রিকেট বিশ্বকাপের বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ব্রিস্টলে সোমবার (১০ জুন) রাত থেকে টানা বৃষ্টির কারণে আগে থেকেই ম্যাচটি মাঠে গড়ানো নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল, শেষ পর্যন্ত তাই হলো।

বৃষ্টি মাথায় নিয়ে আম্পায়াররা মাঠ পরিদর্শন করেন এবং মাঠকর্মীদের সঙ্গে কথা বলেন। এরপর বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। ফলে উভয় দলই তাদের ঝুলিতে এক পয়েন্ট করে ভরলো।

পরিত্যাক্ত হওয়ায় আর অন্য সবার মতো বাংলাদেশ দলের কোচ স্টিভ রোডসও হতাশ। খেললেই যে জয় নিশ্চিত ছিল, এমনটা বলছেন না তিনিও। তবে আশা তো ছিলই।

রোডস বলেন, আমি জানি শ্রীলঙ্কা হয়তো শক্ত প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করতো। তারপরও আমরা জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম। কিন্তু কি আর করা, খেলাই তো হলো না! সত্যিই হতাশার। কিন্তু কিছু বলারও নেই। প্রকৃতির ওপর কারও হাত নেই। তাই ম্যাচ না হওয়ায় মন খারাপ হলেও তা মেনে নিতে হচ্ছে।

তিনি বলেন, আমি হতাশ। একটা মানসিক যন্ত্রণাও আছে। কিন্তু কঠিন বাস্তবতা হলো, এ অপ্রত্যাশিত ও অনাকাঙ্খিত পয়েন্ট ভাগাভাগি মেনেও নিতে হচ্ছে। কারণ প্রকৃতির ওপর কারোরই হাত নেই।

রোডস বলেন, আমি এখন সামনের দিকেই তাকাতে চাই। তাকাতে হচ্ছেও। এখন ভাবনায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ। টনটনের ঐ ম্যাচে জেতাটা আরও অত্যাবশ্যকীয় হলো। আমরা সর্বাত্মক চেষ্টা করবো ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জিততে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ