ধোনিকে খেলা না ছাড়ার অনুরোধ লতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০১৯, ১১:২০

ভারতের বিশ্বকাপ থেকে বিদায়ের সঙ্গে পুরনো জল্পনাটা আবার চাগাড় দিয়েছে। ভারতের জার্সিতে কি শেষ ম্যাচটা খেলে ফেললেন মহেন্দ্র সিং ধোনি? কিছু জানেন না। স্ট্রেট ব্যাটে খেলে উত্তর অধিনায়ক বিরাট কোহলির। তবে মাহিকে খেলা না ছাড়ার আবেদন লতা মঙ্গেশকর, ডায়না এডুলজির।

ম্যানচেস্টারে যতক্ষণ মাহি ম্যাজিক ছিল, আশায় ছিল ভারত। কিন্তু গাপটিলের থ্রোতে উইকেট ভাঙতেই সব শেষ। আর ফের প্রশ্ন, শেষ ম্যাচটা কি খেলে ফেললেন ধোনি? অধিনায়ক কোহলির উত্তর, এই নিয়ে ধোনি কিছু জানাননি।

ধোনির অবসর জল্পনার খবর পৌঁছেছে সে দেশের সমাজের বিভিন্ন স্তরের মানুষের কাছেই। এবার সেই নিয়ে টুইট সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকরের। ধোনিকে খেলা না ছাড়ার অনুরোধ সঙ্গীত সম্রাজ্ঞীর।

অবসর জল্পনার পাশাপাশি বিশ্বকাপে ধোনির ব্যাটিং নিয়ে বিস্তর সমালোচনা হয়েছে। তাও ধোনির পাশেই সিওএ সদস্য ও সাবেক ভারতীয় মহিলা দলের অধিনায়ক ডায়না এডুলজি।

তার মন্তব্য, বিশ্বকাপে দারুণ খেলেছেন ধোনি। তবে অবসরের বিষয়টা একান্তই তার ব্যক্তিগত। এখনও বেশ কয়েক বছর ধোনি খেলতে পারেন বলেই মত সকলের।

এক অস্ট্রেলিয়া সফরের মাঝেই আচমকা টেস্ট থেকে অবসর নিয়েছিলেন। যা জানতে পেরেছিলেন শুধুমাত্র সতীর্থরাই। এবার কি সে রকম কোনও চমক?

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ