সাকিবের সঙ্গে কোনো সমস্যা হয়নি : মাহমুদউল্লাহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ২১:৫৪

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের পর থেকেই সাকিব আল হাসানের সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদের সম্পর্কের অবনতির কথা চাওর হয়েছিল। এরপর দীর্ঘ সময় গণমাধ্যমের মুখোমুখি হননি টেস্টে সাকিবের সহকারি অধিনায়ক রিয়াদ। জিম্বাবুয়ে ও আফগানিস্তান সিরিজের জন্য ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে। এখন ফিটনেস নিয়েই ব্যস্ত আছেন রিয়াদ।

এ অবস্থায় বিশ্বকাপের রবিবার প্রথমবারের মতো গণমাধ্যমের সামনে আসেন মাহমুদউল্লাহ। স্বাভাবিকভাবেই সাকিবের সঙ্গে ‘ঝামেলা’র প্রসঙ্গটি সামনে আসে। জবাবে মাহমুদউল্লাহ বলেন, এ ব্যাপারে কোনো মন্তব্য করতে চাচ্ছি না। শুধু একটা কথাই বলতে চাই, যেভাবে মিডিয়াতে ব্যাপারগুলো উপস্থাপন করা হয়েছে, তেমন কিছু হয়নি। উপস্থাপন ভিন্নভাবে হতে পারতো। এটুকুই বলতে চাই।

এই বক্তব্যের পর একটি অনলাইন মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়েছে সাকিবের ‘সঙ্গে ড্রেসিংরুমের ঘটনাটা ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে।’ এমন সংবাদের প্রতিবাদ জানাতে ফেসবুকে ৪৯ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন মাহমুদউল্লাহ। যেখানে সাকিবের সঙ্গে কোনো দ্বন্দ্ব বা ঝামেলার খবরকে মিথ্যা বলে অভিহিত করেন তিনি।

যেখানে মাহমুদউল্লাহ বলেছেন, ‘একটি শিরোনাম দেখলাম, সাকিবের সঙ্গে ড্রেসিংরুমের ঘটনাটা ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। সত্যি হলো সাকিবের সঙ্গে আমার কোনো রকমের দ্বন্দ্ব বা সমস্যা হয়নি। আমরা যত দিন ধরে একসঙ্গে খেলছি, খুবই ভালো সতীর্থ ছিলাম। এখনো আছি এবং ভবিষ্যতেও থাকব। সাকিবের সঙ্গে আমার কোনোরকমের কিছু হয়েছে এটা সম্পূর্ণ মিথ্যা কথা। আমার মনে হয়েছে, এটা পরিষ্কার করে বলা দরকার। এ কারণেই এ ভিডিওটা দেওয়া।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ