ত্রিদেশীয় সিরিজের টিকেটের মূল্য নির্ধারণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪০

আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়ের ত্রিদেশীয় সিরিজ। আসন্ন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য টিকেটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে শুধুমাত্র ঢাকা পর্বের টিকেটের দাম প্রকাশ করা হয়েছে। সিরিজের সর্বনিম্ন টিকেটের দাম ১০০ টাকা। সর্বোচ্চ দাম রাখা ২০০০ টাকা করা হয়েছে।

পূর্বে স্ট্যান্ডের দাম নির্ধারণ করা হয়েছিলো ১০০ টাকা। দক্ষিণ ও উত্তর স্ট্যান্ডের টিকেটের দাম রাখা হয়েছে ১৫০ টাকা। শহীদ মোস্তাক স্ট্যান্ডের টিকেটের দাম ৩০০ টাকা। একই দাম রাখা হয়েছে শহীদ জুয়েল স্ট্যান্ডেরও। অন্যদিকে ভিআইপি স্ট্যান্ডের টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা।

ত্রিদেশীয় সিরিজের জন্য গ্র্যান্ড স্ট্যান্ডের দাম নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। হসপিটালিটি লাউঞ্জের দাম করা হয়েছে ২০০০ টাকা।

সিরিজের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। সন্ধ্যায় সাড়ে ছয়টায় ম্যাচটি শুরু হবে। পরের দিন একই ভেন্যুতে মাঠে নামবে আফগানিস্তান-জিম্বাবুয়ে। আর ১৫ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে মাঠে জিম্বাবুয়ে। ঢাকা পর্ব শেষে ১৮ তারিখ শুরু হবে চট্টগ্রাম পর্ব।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ