নাটকীয় ম্যাচে ম্যানসিটির ড্র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৯, ১০:৩৭

আটলান্টার বিরুদ্ধে নামার আগে ব্রিটিশ মিডিয়ায় লেখা হয়, ম্যানচেস্টার সিটির চিন্তার কোনো কারণ নেই। কারণ আগের ম্যাচে ৫- ১ জিতেছিল সিটি। রাহিম স্টার্লিং সেই ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন। ফলে সিটি কোচ পেপ গার্দিওলার খানিকটা স্বস্তিতেই। কিন্তু ম্যাচে সেটা হল না। নাটকীয় ম্যাচে ইতালির ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র করে সিটিজেনরা। 

ম্যাচের ৭ মিনিটের সময়ই ম্যানসিটিকে এগিয়ে দেন রাহিম স্টার্লিং। এক গোলের লিড নিয়ে যথারীতি আধিপত্য বিস্তার করতে থাকে তারা। কিন্তু এর মধ্যেই পেনাল্টি মিস করে ব্যবধান বাড়াতে ব্যর্থ হন গ্যাব্রিয়েল জেসুস। ব্রাজিলিয়ান তারকার মিসের পর ঘটে নাটকীয় ঘটনা।

প্রতিপক্ষের খেলোয়াড়দের সঙ্গে সংঘর্ষ ও রেফারির সঙ্গে বিতর্কে জড়িয়ে লালকার্ড দেখেন সিটি গোলকিপার ক্লডিও ব্রাভো। তার জায়গায় নামেন রিজার্ভ গোলকিপার এডারসন। কিন্তু তিনি পড়েন ইনজুরিতে। বাধ্য হয়ে গোলবারের নিচে দাঁড়াতে হয় ডিফেন্ডার কাইল ওয়াকার।

দুই গোলকিপারের পরিবর্তন আশা জাগায় আটলান্টাকে। শেষ পর্যন্ত আশা পূর্ণও হয় তাদের। ৪৯ মিনিটে মারিও প্যাসালিকের গোলে সমতায় ফেরে আটলান্টা। বাকি সময়ের আর গোলের দেখা পায়নি ম্যানসিটি। গোল করতে পারেনি স্বাগতিকরাও। ফলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় সিটিকে।

৪ ম্যাচে ৩ জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ