নাগপুরে পাপন-গাঙ্গুলির বৈঠক আজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯, ০৯:৩৮

ভারতীয় নতুন ক্রিকেট বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গে সৌজন্য সাক্ষাৎকার করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন। জানা গেছে নাগপুরে আজ (৯ নভেম্বর) দুই বোর্ড প্রেসিডেন্টের সাক্ষাতের কথা রয়েছে।  

তবে এ বৈঠকে কী বিষয়ে আলোচনা হবে, তা জানা সম্ভব হয়নি। মূলত বিসিবি সভাপতি পাপন ও বিসিসিআই সভাপতি গাঙ্গুলির এ সৌজন্য সাক্ষাৎকারটি আসলে একটি অনানুষ্ঠানিক বৈঠকের অংশবিশেষ।

আগামী ২২ নভেম্বর প্রথমবারের মতো দিবা-রাত্রির টেস্ট ম্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ ও ভারত। ধারণা করা হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের ব্যাপারেই আলোচনা করবেন দুই বোর্ডপ্রধান। ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে নানান আয়োজনের কথা জানিয়েছেন প্রিন্স অফ কলকাতা খ্যাত গাঙ্গুলি। হয়তো সে ব্যাপারেই কথা বলতে অনানুষ্ঠানিক বৈঠকে বসবেন তারা।

তারই অংশ হিসেবে কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত এ ম্যাচে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য ৫০ পদের রাজকীয় মধ্যাহ্নভোজের আয়োজন করতে যাচ্ছে বিসিসিআই। তবে মধ্যাহ্নভোজের চূড়ান্ত মেন্যু ঠিক করবেন বিসিসিআইয়ের নতুন সভাপতি ও সিএবির সাবেক প্রধান গাঙ্গুলি।

উল্লেখ্য, ভারতের বিপক্ষে আগামীকাল তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ- সিরিজে ১-১ সমতায় দুদল। শেষ ম্যাচে নির্ধারণ হবে সিরিজ জয়ের উল্লাস করবেন কারা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ