ইপিএল ক্লাব টটেনহ্যামের এক ফুটবলার করোনা পজিটিভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুন ২০২০, ১৯:৩৬

করোনার কারণে স্থগিত হওয়া ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু হওয়ার আগে আবারো করোনা হানার দুঃসংবাদ; টটেনহ্যামের এক ফুটবলার করোনা পজেটিভ, জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। ম্যাচ মাঠে গড়ানোর আগে নির্দিষ্ট সময় পর পর ইপিএলে চলবে করোনা টেস্ট। ইএফএল চ্যাম্পিয়নশিপের সাত ক্লাবের নয় জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

বিশ্বজুড়ে দমছেই না যেন করোনার সংক্রমণ ।দীর্ঘ দুই-আড়াই মাসেরে স্থগিতের পর জুনের ২য়, ৩য় সপ্তাহ থেকে মাঠে ফিরতে শুরু করেছে ইউরোপিয়ান ক্লাব ফুটবল।১৭ জুন থেকে শুরু হওয়ার হওয়ার কথা ইপিএল।এরইমধ্যে টটেনহ্যামের এক ফুটবলারের করোনা পজিটিভ হওয়ার বিষয় নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ। ইপিএলে মৌসুমেরে পরবর্তী রাউন্ড শুরুর আগে নুতন কোরে ১১শ ৯৭ জনের করোনা টেস্টের পর স্পার্সদের এক সদস্যের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ হয়েছে। ইপিএল ক্লাবগুলোতে ফুটবলার ও স্টাফদের প্রতি দুই সপ্তাহ পর পর করোনা টেস্ট করার সিদ্ধান্ত কর্তৃপক্ষের।

এরইমধ্যে প্রিমিয়ার লিগ ক্লাবগুলো আলোচনা শুরু করেছে চলতি সিজন ছোট করে আনার।আলোচনা বসবে ইপিএল ক্লাবগুলো; সবগুলো ক্লাবই  তাদের মতামত তুলে ধরবে বিস্তারিতভাবে। টেবিলের তলানির দিকের দলগুলোর চাওয়া থাকবে রেলেগেশন বাতিল। ইপিএলের প্রধান নির্বাহী রিচার্ড মাস্টার্সও জানিয়েছেন, রেলেগেশনের বাতিলের বিষয়ে ক্লাবগুলোর পক্ষ থেকেই জোরালো কিছু শুনতে চান তারা।

ইউরোপিয়ান ছয় চ্যাম্পিয়নশিপ ক্লাবের নয় জন করোনা পজিটিভ। প্রিস্টন, শেফিল্ড, কার্ডিফ, মিডলসব্রো, ব্ল্যাকবার্ন, ফুলহ্যাম ও হালসিটি তাদের প্লেয়ার ও স্টাফদের দুএকজন করোনা আক্রান্তের বিষয়টা নিশ্চিত করেছে। স্থগিতের পর আবার খেলা শুরুর আগে করোনা টেস্ট করাচ্ছে ক্লাবগুলো; এরমধ্যে গেল চার দিনে ১ হাজার ৯৪ জনের টেস্ট করে যাদের পজিটিভ ফলাফল পাওয়া গেছে তাদের পাঠানো হয়েছে আইসোলেশনে। ২০ জুন থেকে শুরু হচ্ছে চ্যাম্পিয়নশিপ, এর সপ্তাহখানেক আগে অনুশীলন ক্যাম্পে যোগ দেবেন খেলোয়াড়রা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ