ভিন্ন ম্যাচে রিয়াল ও বার্সার জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২০, ০৯:৫২

স্প্যানিশ লিগের ভিন্ন ম্যাচে জয় পেয়েছে টেবিলের দুই শীর্ষ দল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। রিয়াল মাদিদ্র ১-০ গোলে হারিয়েছে অ্যাথলেটিক বিলবাওকে। আর ভিয়ারিয়ালকে ১-৪ গোলে বিদ্ধস্ত করেছে বার্সেলোনা।

লা লিগায় শীর্ষ স্থান সুসংহত করতে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে জয়ের জন্য মাঠে নামে রিয়াল মাদ্রিদ। কিন্তু প্রথমার্ধে কাঙ্খিত গোল আসেনি। আক্রমণ পাল্টা আক্রমণের ম্যাচে রিয়াল এগিয়ে থাকলেও, বেনজিমা-রদ্রিগোরা সুযোগ মিস করায় গোল শূন্য স্কোর লাইনে শেষ হয় প্রথমার্ধ। ৬৭ মিনিটে পেনাল্টি আদায় করে নেন মার্সেলো। সুযোগ কাজে লাগিয়ে লস ব্লাঙ্কোসদের জয় নিশ্চিত করেন অধিনায়ক সার্জিও রামোস। এই নিয়ে টানা ২২টি পেনাল্টিতে গোল করার রেকর্ড গড়েছেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

রিয়াল মাদ্রিদের সাথে পয়েন্ট ব্যবধান কমাতে ভিয়ারিয়ালের বিপক্ষে শুরু থেকেই চড়াও ছিলো বার্সেলোনা। তিন মিনিটে জর্ডি আলাবার ক্রস ঠেকাতে গিয়ে আত্মঘাতি গোল করে বসেন ভিয়ারিয়াল ডিফেন্ডার পাও তোরেস। ১৪ মিনিটে জেরাড মোরেনো সমতায় ফেরান ভিয়ারিয়ালকে। ৬ মিনিট পর মেসির অ্যাসিস্টে আবারো বার্সাকে লিড এনে দেন লুইস সুয়ারেজ। ৪৫ মিনিটে গ্রীজম্যান নিজের প্রথম ও দলের তৃতীয় গোল করেন। ৬৯ মিনিটে মেসি গোল করলেও, ভিএআর অফিসিয়ালরা বাতিল করে দেয় সেই গোল। তবে ৮৬ মিনিটে আনসু ফাতির গোলে সহজ জয়ে মাঠ ছাড়ে কাতালান জায়ান্টরা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ