বিশ্বে শক্তিশালী যত ল্যাপটপ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২০, ০৮:৪০

লকডাউনের কারণে ঘরে বন্দি মানুষ। এই পরিস্থিতিতে সময় কাটানোর জন্য ভালো ল্যাপটপের চাহিদা বাড়ছে। যে কোন ট্রিপল এ টাইটেল গেম খেলতে চাই দুর্দান্ত কনফিগারেশন। প্রিমিয়াম সেগমেন্টের এই ল্যাপটপগুলো আপনার সেই চাহিদা পূরণ করবে।

এসুস আরওজি জি৭০৩জিআই-ই৫১৪৮টি

এসুস আরওজি জি৭০৩জিআই-ই৫১৪৮টি ১৭.৩ ইঞ্চি ল্যাপটপের দাম পাঁচ লাখ টাকারও বেশি। এই ল্যাপটপে একটি ১৪৪হার্জ রিফ্রেশ রেট ১৭.৩ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। থাকছে ইনটেল কোর আই৯ প্রসেসর, ৬৪জিবি র‍্যাম ও ২টব এসএসডি স্টোরেজ। সঙ্গে রয়েছে ৮জিবি এনভিডিয়া গ্রাফিক্স কার্ড।

এসুস আরওজি জি৭০৩

সোয় চার লাখে কিনতে পারবেন এই ল্যাপটপ। থাকছে একটি ১৭.৩ ইঞ্চি ১৪৪হার্জ ডিসপ্লে। এই ল্যাপটপে রয়েছে ইনটেল কোর আই৯ প্রসেসর, ৩২জিবি র‍্যাম, ১টিবি এসএসডি ও ৮জিবি এনভিডিয়া ২০৮০ আরটিএক্স গ্রাফিক্স কার্ড।

এমএসআই গেমিং জিটি৭৫ টাইটান

এই ল্যাপটপের দাম প্রায় চার লাখ। থাকছে একটি ১৭ ইঞ্চি ডিসপ্লে। সঙ্গে রয়েছে ইনটেল কোর আই৭ প্রসেসর, ৩২জিবি র‍্যাম, ১টিবি এসএসডি ও এনভিডিয়া ২০৮০ আরটিএক্স ৮জিবি গ্রাফিক্স কার্ড।

এসুস আরওজি জেফারাস জিএক্স৭০১

এই ল্যাপটপের দাম সাড়ে তিন লাখ। থাকছে একটি ১৭.৩ ইঞ্চি ১৪৪ হার্জ ডিসপ্লে। ইনটেল কোর আই৭ প্রসেসরের সঙ্গেই রয়েছে ৩২জিবি র‍্যাম, ১টিবি এসএসডি ও আরটিএক্স ২০৮০ গ্রাফিক্স।

এইচপি ওমেন এক্স ২এস কোর আই৭

এই ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি ডুয়াল ডিসপ্লে। থাকছে ইনটেল কোর আই৭ প্রসেসর। এই এইচপি গেমিং ল্যাপটপের দাম তিন লাখ।

এইচপি ওমেন ইনটেল কোর৯ প্রসেসর

এই ল্যাপটপে রয়েছে ইনটেল কোর আই৯ প্রসেসর। সঙ্গে রয়েছে এনভিডিয়া ২০৮০ আরটিএক্স গ্রাফিক্স। এই ল্যাপটপের দাম তিন লাখ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ