চাকরির সাক্ষাৎকার দিতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৯, ১৫:২৫

ঢাকার শ্যামলীতে চাকরির সাক্ষাৎকার দিতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণী। 

গত মঙ্গলবারের এ ঘটনায় জেরে বুধবার রাতে শ্যামলীতে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

অভিযোগকারী ছাত্রীটি গ্রেফতারকৃতকে শনাক্ত করেছেন বলে জানিয়েছে পুলিশ। তাকে আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন জানানো হয়েছে বলেও জানায় পুলিশ।

তরুণীটির সহপাঠী বলেন, অনলাইনে একটি চাকরির বিজ্ঞাপন দেখে ভ্যাকসিন সরবরাহকারী একটি প্রতিষ্ঠানে খ-কালীন চাকরির জন্য আবেদন করেন ওই তরুণী শিক্ষার্থী। গত মঙ্গলবার বিকেলে তাকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়। বিকেল ৪টার দিকে শ্যামলীর একটি ভবনে সাক্ষাৎকার দিতে যান তিনি। বাড়িটির ছয়তলায় উপস্থিত হয়ে তরুণীটি দেখতে পান তিনি ছাড়া আর কোনো চাকুরিপ্রার্থী সেখানে নেই। যথাসময়ে সাক্ষাৎকার শুরু হয়। সাক্ষাৎকার গ্রহণকারী তার জীবনবৃত্তান্ত দেখেন। এ সময়ে তাকে কোমলপানীয় পান করতে দেয়া হয়। তরুণীটি ভদ্রতার খাতিরে সেই পানীয় পান করেন। পানীয়টি পান করার পরই চেতনা হারান। অচেতন অবস্থায় তরুণীটিকে ধর্ষণ করে সাক্ষাৎকার গ্রহণকারী ওই ব্যক্তি এবং আরও কয়েকজন।

ধর্ষণের শিকার ওই তরুণীটির সহপাঠী জানান, ধর্ষণ চলার সময় মাঝেমধ্যেই জ্ঞান ফিরছিল তার। সে বুঝতে পারছিল যে তার সঙ্গে কি ঘটছিল, কিন্তু কিছু করতে পারছিল না ও। ওর হাত-পা কোনো কিছুই নাড়া-চাড়া করতে পারছিল না।’ ধর্ষণের পর ওই শিক্ষার্থী যাতে পুরোপুরি জ্ঞান ফিরে পায় তার জন্য তাকে চিকিৎসা দেয় ধর্ষকরা। পরে জ্ঞান ফিরলে তাকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। বাড়ি ফিরে ঘুমিয়ে পড়ে।

বুধবার পুরোপুরি জ্ঞান ফিরলে বন্ধুদের ডেকে এ ঘটনার বিস্তারিত জানান।

এ বিষয়ে বুধবারই শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করা হয়। ধর্ষণের শিকার তরুণী এবং তার বন্ধু ও সহপাঠীদের সঙ্গে নিয়ে বুধবার রাতে শ্যামলীর ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ। 
তথ্যসূত্র : বিবিসি

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ