ফরিদপুর জেলা আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ চলছে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২১, ১৯:০৪

রোববার ফরিদপুরে দ্বিতীয় দিনের মত চলছে আওয়ামী লীগের উদ্যোগে ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ। ১২ টি ইউনিয়নের মধ্যে শনিবার চার ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়। রোববার দ্বিতীয় দিনের কর্মসূচীতে চরমাধবদিয়া ইউনিয়নের মমিন খার হাট বালুধুম দারুসসুন্নাহ মাদ্রাসা ও এয়াতিমখানা প্রাঙ্গণে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আ.লীগের সহ-সভাপতি ও শিল্পপতি এ কে আজাদ।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, নারী নেত্রী আইভি মাসুদ, চরমাধবদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা তুহিনুর রহমান খোকন মন্ডলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি একে আজাদ বলেন, শুধু কম্বল দিয়ে মানুষের অবস্থার পরিবর্তন করা যাবেনা, সে জন্যে আর্থসামাজিক অবস্থার উন্নতি করতে হবে। তিনি বলেন, পদ্মাসেতু এই অঞ্চলের মানুষের জন্যে আশির্বাদ স্বরুপ, সেতু উদ্বোধনের আগেই আমরা এই অঞ্চলে কল কারখানা স্থাপন করে মানুষের অর্থনৈতিক সমৃদ্ধি আনতে চেষ্টা করবো।

ফরিদপুর সদর উপজেলার ১২ টি ইউনিয়নে আওয়ামী লীগের উদ্যোগে ছয় হাজর কম্বল বিতরণ করা হবে তিন দিনে। প্রথম দিনে চারটি, রোববার চার ইউপিতে এবং সোমবার চার ইউপিতে দুই হাজার শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।
 

এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ