কোটচাঁদপুরে জমি নিয়ে বিরোধে ভাতিজার হাতে চাচা খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০২১, ১৯:২২

জমিজমা সংক্রান্ত জেরে ভাইপোর দায়ের কোপে জীবন গেল চাচা ওসমান আলীর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মহেশপুরের কুলবাগান গ্রামে। মৃত ওসমান আলীর ছেলে শুকুর আলী জানান, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে আমার চাচা ও চাচাত ভাইদের সঙ্গে গোলযোগ চলছিল। বিষয়টি নিয়ে বেশ কয়েক বার এলাকায় দেন-দরবারও হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে আমার পিতা নামাজ পড়ে বাড়ি ফিরছিল। এ সময় আমার চাচা আলম ও চাচাত ভায়েরা হঠাৎ করে দা,লাঠি নিয়ে মারতে থাকে। এ সময় বিষয়টি ঠেকাতে এসে তাদের দায়ের কোপে আহত হয় আমার ও চাচাত ভাইয়েরা। তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে গিয়ে তাদের উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় উভয় পক্ষের ৮/৯ জন আহত হয়েছেন।

আহতদের  মধ্যে রয়েছেন খাদেমুল ইসলাম,ইতি খাতুন,মকছেদ আলী,রমজান আলী,গোরুনী। এদের মধ্যে দুইজনকে ডাক্তার যশোর সদর হাসপাতালে রেফার্ড করেছেন। বাকিরা কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

কথা হয় স্বাস্থ্য কমপেলক্সের কর্তব্যরত চিকিৎসক শিরিন শারমিনের সঙ্গে,তিনি বলেন,ওসমানকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। এ ছাড়া বাকিদের চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। ওসমান মহেশপুর কুলবাগান গ্রামের মৃত আজিজ বক্সের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠিয়েছেন। এ দিকে বিষয়টি সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছিল রিপোট লেখা পর্যন্ত।


এবিএন/সুব্রত সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ