সোনারগাঁওয়ে হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০২১, ১৮:৫৫

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সোহেল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ বুধবার (১৯ মে) দুপুর ২টায় র‍্যাব -১১'র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে মঙ্গলবার (১৮ মে) রাত আটটায় সোনারগাঁয়ের ভারগাঁও এলাকা থেকে  মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় হাতেনাতে গ্রেফতার করে র‍্যাব। এসময় তার কাছ থেকে ১০৫০ পিস ইয়াবা ও মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ৫১,৭০০ টাকা সহ দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃত আসামী সোহেল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন ভারগাঁও এলাকার আব্দুল মজিদের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী। এ পেশার আড়ালে সে এই এলাকার একজন ইয়াবা ডিলারের সাথে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,  গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে কক্সবাজার হতে অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে। ###

এবিএন/মো. ইমন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ