বোয়ালমারীতে ধর্ষণ মামলায় আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২১, ১৩:৫৫

ফরিদপুরের বোয়লমারী উপজেলায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে রোয়ালমারী থানায় মামলাটি করেন ওই কিশরীর বাবা। এ মামলায় পাঁচজনকে আসামি করা হয়েছে। এজাহারভুক্ত দুইজন আসামিকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

গত সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলারকান্দি হাজী আব্দুল্লাহ একেডেমী স্কুলের পিছনে সিরাজ মিয়ার পাট ক্ষেতের মধ্যে এ ধর্ষণের ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরী ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের জয়পাশা গ্রামের ভ্যানচালক সাহেব আলী মেয়ে। সে ফরিদপুর শহরে তার ফুফাতো দুলাভাই মফিজুরের ভাড়া বাড়িতে পড়ালেখার কারণে অবস্থান করতো।

গত সোমবার ওই কিশোরী ফরিদপুর হতে তার ফুফাতো বোনের বাড়ি রাঙ্গামুলারকান্দি গ্রামে আসার পথে দুই তরুণ তাকে পাট ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় সাহায্য করেছে মামলার অন্য তিনজন আসামি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মো. নূরুল আলম জানান, এ ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর বাবা বাদি হয়ে পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগ এনে থানায় একটি মামলা করেছেন।

মামলার এজাহাভুক্ত দুই আসামি মফিজুর রহমান (৩২) ও মফিজুরের স্ত্রী শারমিন আক্তারকে (২৬) গ্রেফতার করা হয়েছে।

ওই কিশোরীকে আজ বুধবার শারীরিক পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এবিএন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ