বঙ্গবন্ধু সেতুর উপর সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ১৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০২১, ১৬:২৬

বঙ্গবন্ধু সেতুর উপর মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। তারা হলো, নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে মজনু (৩৩) ও রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫)।

এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১৩ জন। এদের মধ্যে ৯ জনকে টাঙ্গাইল সদর ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার ভোর রাতে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি মাহিন্দ্র ট্রাকটার নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ১৮ নম্বর পিলারের সন্নিকটে উল্টে যায়। এ সময় শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ট্রাকটারে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই ওই ২ জন নিহত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আহতদের উদ্ধার করে উল্লেখিত দুটি হাসপাতালে ভর্তি করে এবং নিহত ২ জনের লাশ সিরাজগঞ্জের ওই হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সেতুর প্রায় মাঝখানে এ দুর্ঘটনায় উত্তরবঙ্গগামী লেন প্রায় ১ ঘণ্টা বন্ধ থাকায় মহাসড়ক জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি রেকার দিয়ে অপসারণ করা হলেও এখনো থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। এতে  যাত্রী সাধারণ চরম ভোগান্তির শিকার হচ্ছে। এছাড়া দূঘর্টনায় ট্রাকটারটি পুড়ে গেলেও যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ