ঝিনাইদহে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০২১, ১০:১৭

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি দামুকদিয়া গ্রামের উকিল মৃধা (৪৫)।
 
গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
 
ঘটনার বিষয়ে শৈলকুপা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা নায়েব আলী জোয়ারদার জানান, উপজেলা শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন উকিল মৃধা। গ্রামের উত্তরপাড়ায় পৌঁছানো মাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী মনহরপুর ইউনিয়ন পরিষদের মেম্বার বলেও জানান তিনি।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, শনিবার বিকালে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে একদফা সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে দুইজন আহত হয়। এ ঘটনার জেরে প্রতিপক্ষের লোকজন উকিল মৃধাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় তিনটি আঘাত করে। গুরুতর আহত অবস্থায় শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ডাক্তার  তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহত উকিল মৃধার লাশ হাসপাতাল থেকে শৈলকুপা থানায় নেওয়া হয়েছে। গ্রামটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দীর্ঘদিন ধরে মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল হোসেনের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে বলেও জানান  তিনি।

এবিএন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ