ঝিনাইদহে গলায় ফাঁস দিয়ে বিয়াই-বিয়াইনের আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২১, ১২:৩৮

ঝিনাইদহের মহেশপুর উপজেলার চাপাতলা গ্রামে গলায় ফাঁস দিয়ে আবু সাইদ (১৮) ও সোহানা খাতুন (১৬) নামে দুই তরুণ-তরুণী আত্মহত্যা করেছে। সম্পর্কে তারা বিয়াই-বিয়াইন। শনিবার সকালে আল আমিন নামের এক কৃষকের রান্নাঘর থেকে তাদের মৃতুদেহ পুলিশ উদ্ধার করে। নিহত সাইদ আল আমিনের চাচাতো ভাই এবং সোহানা তার বউ এর ছোট বোন। বিষয়টি নিশ্চিত করেছেন মহেশপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) সাইফুল ইসলাম।

স্থানীয় যুবক সাব্বির হোসেনসহ অন্যান্যরা জানান, নিহত আবু সাইদ উপজেলার স্বরুপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের দিনমজুর আবু সুলতানের ছেলে এবং সোহানা খাতুন একই উপজেলা নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের শাহ জামালের মেয়ে। তাদের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে উঠে। যার কারনে সোহানা প্রায়ই তার দুলাভাই আল আমিনের চাপাতলা বাড়িতে বেড়াতে আসতো। কিন্তু পরিবারের লোকজন তাদের সম্পর্ক অস্বীকার করে। গত কয়েকদিন আগে সোহানা তার দুলা ভাইয়ের বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার দিবাগত রাতের যে কোন সময় তারা  দুইজন রান্নাঘরের আড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সোহানার বোন শেলি খাতুন জানান, তার ছোট বোন কাঞ্চনপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী ছিল। স্কুল বন্ধ থাকায় গত দেড় মাস তার বাড়িতে ছিল। শুক্রবার রাতে খাবার খেয়ে সবাই যার যার ঘরে ঘুমাতে যায়। সকালে বাড়ির রান্নাঘরে গিয়ে সোহানা ও সাঈদকে ঝুলতে দেখেন তিনি। পরে বাড়ির অন্যান্য সদস্যরা পুলিশে খবর দেন।

মহেশপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেছে। তবে কেন তারা আত্মহত্যা করেছে তা তাৎক্ষনিকভাবে বলতে পারেননি।  ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানাযাবে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এবিএন/নয়ন খন্দকার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ