রামপালে পাইপগান সহ আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৬

র‌্যাব-৬ এর একটি দল বাগেরহাটের রামপাল থেকে মোঃ জিয়াদ গাজী নামে এক ব্যাক্তিকে ২রা সেপ্টম্বর রাত ১.৫০মিনিটে উপজেলার কৈগরদাশকাঠি এলাকা থেকে পাইপগান সহ আটক করেছে ।  সে উপজেলার গেীরম্ভা ইউনিয়নের কৈগরদাসকাঠি গ্রামের মোঃ মনসুর গাজী’র পুত্র। র‌্যাব-৬ এর সাব-ইন্সপেক্টর মোঃ আঃ খালেক ২রা সেপ্টম্বর বাদী হয়ে রামপাল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ০২।

রামপাল থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে যে, র‌্যাব-৬ এর পরিদর্শক মোঃ আতিকুর রহমান’র নেতৃত্বে এক দল ফোর্স মাদক দ্রব্য উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের উদ্দেশে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের পাশে টহলে নিয়োজিত ছিল। এ সময় তাদের সোর্স জিয়াদ ( ধৃত আসামি) গোপনে সংবাদ দেয় যে কৈগরদাশকাঠি গ্রামের আহম্মেদ শেখ এর পুত্র  হান্নান শেখ’র বাড়ীর পাশে মাদকদ্রব্য কেনা বেচা হচ্ছে।

এ সময় র‌্যাব-৬ এর সদস্যরা সেখানে উপস্থিত হয়ে তেমন কোন কিছু দেখতে পায়না। এ সময় র‌্যাব-৬’র সোর্স জিয়াদ তার কোমর থেকে একটি আগ্নেয় অস্ত্র হান্নান শেখ’রে মৎস্য ঘেরে রাখার চেষ্টা করে। বিষয়টি র‌্যাব-৬ সদস্যদের নজরে পড়লে র্যা ব-৬’র সদস্যরা জিয়াদকে আটক করে। এ সময় জিয়াদ শেখ জিজ্ঞাসাবাদে জানায় যে কৈগরদাসকাঠি গ্রামের মৃত ইলিয়াস শেখ’র পুত্র মোঃ কবির শেখ নিজে অস্ত্র তেরী করে জিয়াদকে ৫হাজার টাকা দিয়ে অস্ত্রটি হান্নান শেখ’র মৎস্য ঘেরে রেখে তাকে র্যা ব দিয়ে আটক করিয়ে দিতে বলে। এ ব্যাপারে র‌্যাব জিয়াদ ও কবিরের নামে মামলা দায়ের করেছে।


এবিএন/সাইফুল আলম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm