কচুয়ায় দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪২

কচুয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু‘গ্রুপের সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছে। গতকাল রবিবার উপজেলার গোপালপুর ইউনিয়নের প্রতাপপুর গ্রামে এঘটনা ঘটে।আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলো, গোপালপুর গ্রামের খান লিয়াকত আলী (৬০), তার স্ত্রী মনোয়ারা বেগম (৫৫), ছেলে বাবুল খান (৩৫) ও প্রতাপপুর গ্রামের মহসিন মৃধার পুত্র আরিফ মৃধা (২৬)।

প্রতাপপুর গ্রামের মহসিন মৃধা জানান, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে তার ভোগদ খলিয় জমির নালায় প্রতি পক্ষ গোপালপুর গ্রামের খান লিয়াকত আলী তার স্ত্রী মনোয়ারা বেগম, ছেলে বাবুল খান, জুয়েল, নুরু তামিমসহ ১০/১২জন লোক এসে মাছ ধরতে শুরু করে। মাছ ধরার কারন জানতে চাইলে তারা মহসিন মৃধার পরিবারের উপর হামলা চালায় এতে মহসিন মৃধার পুত্র আরিফ মৃধা গুরুতর আহত হয়। তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। মহাসিন মৃধা আরো জানান প্রতিপক্ষ লিয়াকত আলীর বিরুদ্ধে ১১৪ ধারায় কচুয়া মিস-১১৭/২০ নং মামলা করে রায় পেয়েছে।ওই জমি নিয়ে বাগেরহাট দেওয়ানী আদালতে ৭৯/২১ নং একটি বাটোয়ারা মামলা চলমান রয়েছে।  

অপর পক্ষের গোপালপুর গ্রামের খান লিয়াকত আলী জানান, প্রতাপপুর এলাকায় তাদের ক্রয়কৃত জমির নালায় মাছ ধরার সময় মহসিন মৃধা, বাচ্চু সরদার, জানু মৃধা, আরিফ মৃধা তাদের উপর হামলা চালায় এতে তার পরিবারের ৩জন আহত হয়।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

এবিএন/শুভংকর দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm