বাগআঁচড়ায় নৌকার পক্ষে কথা বলায় মুক্তিযোদ্ধাকে মারধর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ১১:৩৩

যশোরের শার্শায় কালু মিয়া নামে এক মুক্তিযোদ্ধা কমান্ডার ও প্রবীণ আওয়ামীলীগ নেতাকে মারপিট করেছে জামায়াত-বিএনপির দোসররা। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বাগআঁচড়া বাজারে।

বাগআঁচড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার কালু মিয়া বলেন, তিনি বাজারের একটি চায়ের দোকানে বসে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় জামাত-বিএনপি থেকে আওয়ামীলীগে আসা বাগআঁচড়ার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক ধাবক এর নেতৃত্বে হারেজ, আলী মিয়া, ওমর আলী, দুলাল ঢালী, আনোয়ারুল ও আমির ঢালী আমাকে মারপিট করে। আমার চিৎকারে স্থানীয় জনসাধারণ এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান।

বাগআঁচড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার কালু মিয়াকে জামাত-বিএনপি দোসর খালেক বাহিনী কর্তৃক শারীরিক ভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে শুক্রবার রাত সাড়ে ৮ টায় বাগআঁচড়া বাজারে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে বক্তব্য রাখেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল। এসময় তিনি সমাবেত আওয়ামী লীগের নেতাকর্মীসহ সবােেইক আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলকে ধৈর্য ধরার আহবান জানান।

একই সাথে তিনি প্রশাসনকে আহবান জানান যারা দেশের সূর্যসন্তান ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডারকে লাঞ্ছিত করেছে তাদের আটক করে আইনের আওতায় আনার জন্য।

আব্দুল খালেক ধাবকের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা অস্বীকার করে বলেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনার সাথে আমি জড়িত না।

এবিএন/মোঃ আইয়ুব হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm