ঝিনাইদহে দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২১, ১২:১৬

সাঁতার শিখনে সচেতনতা বাড়াতে ঝিনাইদহে দুরপাল্লার সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘সাতার একটি জীবন রক্ষাকারী দক্ষতা’ এ শ্লোগানকে সামনে রেখে জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করে সেফ সুইমিং একাডেমী।

শনিবার সকালে নবগঙ্গা নদীর পৌরসভার খাজুরা ব্রীজ এলাকার থেকে এ প্রতিযোগিতা শুরু হয়। প্রায় আড়াই  কিলোমিটার দুরত্বের এ প্রতিযোগিতায় অংশ নেয় ১০ জন সাতারু। যা দেখতে নদীর পাড়ে ভীড় করে নানা শ্রেণী পেশার মানুষ। আড়াই কিলোমিটার নদীপথ পাড়ি দিয়ে শহরের দেবদারু এভিনিউতে এসে শেষ হয়। এতে প্রথম হয় সদর উপজেলা ভুটিয়ারগাতি গ্রামের সাতারু সুজা উদ্দিন।

পরে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মজিবর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন।

অনুষ্ঠান পরিচালনা করেন সেফ সুইমিং একাডেমীর পরিচালক মাহাফুজুর রহমান বিপ্লব ও কাজী আলী আহম্মেদ লিকু। আলোচনা সভা শেষে বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এবিএন/নয়ন খন্দকার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ