পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির পূর্তি উপলক্ষে আগৈলঝাড়ায় আনন্দ র‌্যালি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২১, ১৮:০৯

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির দুই যুগ পূর্ত্তি উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি’র নিজ এলাকা বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ২ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে আগৈলঝাড়ায় আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

এরপরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে সদরের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত, মহিলা আওয়ামী লীগ নেত্রী পিয়ারা ফারুক বখতিয়ার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইক প্রমুখ। অলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এবিএন/অপূর্ব লাল সরকার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm