আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে অটো ছিনতাইকারীর ২ সদস্য গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২১, ২০:১৯

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে পুলিশ আটক করেছে। সোমবার দুপুরে আটক ছিনতাইকারীকে  আদালতে প্রেরণ করা হয়েছে। আটকৃতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের নাগদহ গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে আহাম্মুদুর রহমান (২৯) এবং একই গ্রামের মৃত মোজাফ্ফর হোসেনের ছেলে  সাদ্দাম হোসেন (১৫)।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী বাজার থেকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ভুরিয়ারকুটি গ্রামের কাজিমুদ্দিনের ছেলে অটোরিকশা চালক নুরনবী মিয়ার  অটোরিকশা ভাড়া নিয়ে নাগদহ অভিমুখে রওয়ানা দেয় ছিনতাইকারী চক্রের কিশোর সদস্য সাদ্দাম হোসেন (১৫)।

অটোরিকশাটি নাগদহ মাদ্রাসার কাছে পৌছিলে আগে থেকে ওঁৎ পেতে থাকা চক্রের অন্যান্য সদস্যরা চালককে মারপিট করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে অটোচালক নুরনবী ফুলবাড়ী থানায় অভিযোগ করলে পুলিশ ফুলবাড়ী বাজারের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সাদ্দামকে সনাক্ত করে। সাদ্দামের স্বীকারোক্তি অনুযায়ী  ছিনতাইকারী চক্রের মুলহোতা আহাম্মুদুর রহমানকে ছিনতাইকৃত অটোরিকশা সহ আটক করা হয়।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আটক আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 
এবিএন/জাহাঙ্গীর আলম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm