আজকের শিরোনাম :

নাসিক নির্বাচনে অংশ নিচ্ছে জাপা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২১, ১২:০৭

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে যাচ্ছে জাতীয়পার্টি। ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয়পার্টি যৌথ ভাবে প্রস্তুতি নিতে শুরু করেছে।

এবারের নাসিক নির্বাচনে জাতীয়পার্টি অংশ নিয়ে মেয়র কাউন্সিলর প্রার্থী দিবেন এমনটাই জানা গেছে নারায়ণগঞ্জ জাতীয়পার্টির শীর্ষ নেতাদের কাছ থেকে। তবে তারা অংশ নিতে প্রস্তুত। শুধু কেন্দ্রের সিদ্ধান্তের অপেক্ষায় আছেন তারা।

এ লক্ষ্যে গতকাল সোমবার বিকালে জেলা ও মহানগর জাতীয়পার্টির যৌথ উদ্যোগে একটি প্রস্তুতিমূলক সভাও করেছেন।

সভায় সভাপতিত্ব করেন মহানগর জাতীয়পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয়পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু। সভায় অংশ গ্রহণ করেন মহানগর জাতীয়পার্টির সদস্য সচিব আফজাল হোসেন, জাতীয়পার্টি নেতা রিপন ভাওয়াল, জাহাঙ্গীর আলম, মতিউর রহমান মুক্তি, শাহআলম, কাজী মহসীন, খায়রুল বাশার প্রমুখ। সভায় একটি সিদ্ধান্ত নেয়া হয় জাতীয়পার্টি অতিব স্বল্প সময়ে জাতীয়পার্টির সকল নেতাকর্মীদের নিয়ে পরবর্তি একটি সভা করা হবে। সে সভায় সিদ্ধান্ত নেয়া হবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জাতীয়পার্টি অংশ নিবে কিনা। তবে নারায়ণগঞ্জ জাতীয়পার্টি নাসিক নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থী দিবে এজন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। তবে কেন্দ্রের সিদ্ধান্তকে প্রধান্য দিয়ে তারা কাজ করবে।

এ ব্যাপারে জেলা জাতীয়পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু বলেন, আমরা কয়েক দিনের মধ্যে একপি সভা করব সে সভায় মেয়র ও কাউন্সিলর প্রার্থী বাছাই করব। তবে পরবর্তি নির্দেশনা না দেয়া পর্যন্ত জাতীয়পার্টির কোন নেতা বা কর্মী কোন প্রার্থীর পক্ষে বা নিজে কোন প্রকার প্রচারনা না চালানোর আহবান জানান। আমরা কেন্দ্রের সাথে যোগাযোগ করছি নাসিক নির্বাচনে জাতীয়পার্টির মেয়র প্রার্থী দেয়া যায় কিনা। কেন্দ্রের নির্দেশ পেলেই আমরা মাঠে নেমে যাব। তখন আমরা আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা দেব। আর যদি আমরা মেয়র প্রার্থী না দেই তবে কেন্দ্রের নির্দেশে কাজ করে যাব। সে জন্য নারায়ণগঞ্জ জাতীয়পার্টির কোন নেতা কর্মী সেচ্ছায় নিজেকে প্রার্থী ঘোষণা বা কোন প্রার্থীর পক্ষে কাজ করবে না। যে পর্যন্ত কোন নির্দেশনা না আসে। আর আমাদের এ সিদ্ধান্ত না মেনে কেহ কাজ করলে তার বিরুদ্দে দলীয় ভাবে ব্যবস্থা নেয়া হবে।  তবে সব মিলিয়ে জাতীয়পার্টির নেতারা বলেন নাসিক নির্বাচনে নারায়ণগঞ্জ জাতীয়পার্টি মেয়র ও কাউন্সিলর পদে অংশ নিতে যাচ্ছে। ২/১ দিনের মধ্যেই এর আনুষ্ঠানিক ঘোষণা আসছে।

এবিএন/নাসির উদ্দিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm