আজকের শিরোনাম :

ঘিওরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২১, ১৮:৫৪

মানিকগঞ্জ ঘিওর উপজেলার ঘিওর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা করেছে নৌকার লোকজন এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীসহ অন্তত ৫ জন আহত হয়েছে।

এ সময় ভাঙচুরের শিকার হয়েছে ৪টি মোটরসাইকেল।

এ ঘটনায় আহত শুক্রবার রাত নয়টার দিকে স্বতন্ত্র প্রার্থী মোঃ অহিদুল ইসলাম টুটুলকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় সদর ইউনিয়নের বাটরাকান্দি ও কালাচাদপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, ঘিওর সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে লড়ছে হামিদুর রহমান আলাই। দলের মনোনয়ন না পেয়ে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়েছে ইউনিয়ন আওয়ামী যুব লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল ।
জুম্মার নামাজ শেষে স্বতন্ত্র প্রার্থী মোঃ অহিদুল ইসলাম টুটুল একটি বাড়িতে দাওয়াত খেয়ে হ্যান্ড বিল বিলি করতে করতে বাটরাকান্দির ভিতর দিয়ে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল যোগে নৌকা প্রার্থীর কর্মী সমর্থকরা নির্বাচনী প্রচারে আসা স্বতন্ত্র প্রার্থী অহিদুল ইসলাম টুটুলসহ তার লোকজনের উপর দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। তাতে কমপক্ষে ৫ জন আহত হয়। এ খবর জানাজানি হলে স্বতন্ত্র প্রার্থীর গ্রামের লোকজন মিছিল নিয়ে বাটরাকান্দি এলাকায় যায়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ স্বতন্ত্র প্রার্থী অহিদুল ইসলাম টুটুলসহ তার সমর্থক কর্মীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এ সময় আহত স্বতন্ত্র প্রার্থী অহিদুল ইসলাম টুটুলকে মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আর আহত কর্মী পিয়াস, বাদল, সোহেল, রোমান, টিটুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অন্য দিকে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা প্রতীক) হামিদুর রহমান আলাই পাল্টা অভিযোগে বলেন, আমার সমর্থকদের নির্বাচনী প্রচার কাজে বাধা দিয়েছিল টুটুলের কর্মী সমর্থক। এর প্রতিবাদ করায় আমার কর্মী সমর্থকদের গাড়ি ভাঙচুর করেছে। আমার কর্মীদের গায়ে হাত তুলেছে।

ঘিওর থানার ওসি মো: রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, সংর্ঘষের ঘটনায় কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/মো: সোহেল রানা খান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ