ঝিনাইদহে দুটি উপজেলার ২০ ইউপি’তে ১২টিতে নৌকা ও ৮ টিতে স্বতন্ত্র বিজয়ী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২২, ১৭:৩৪

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১২টি ও হরিণাকুন্ড উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২টিতে নৌকা প্রতীক ও ৮ টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।

শৈলকুপার ১২টি ইউনিয়নের মধ্যে ১০টিতে নৌকা ও ২টিতে সতন্ত্র এবং হরিণাকুন্ডুর ৮ ইউনিয়নের মধ্যে ৬টিতে সতন্ত্র ও ২টিতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন। জেলা নির্বাচন কর্মকর্তা মোহা. আ. ছালেক এ তথ্য জানিয়েছেন।

বিজয়ী চেয়ারম্যানরা হলেন, শৈলকুপা উপজেলার ত্রিবেনী ইউনিয়নে সেকেন্দার আলী মোল্লা (নৌকা), মির্জাপুর ফিরোজ আহমেদ (নৌকা), দিগনগর জিল্লুর রহমান তপন (নৌকা), কাচেরকোল এডভোকেট মামুন জোয়ারর্দ্দার (নৌকা), সারুটিয়া মাহমুদুল হাসান মামুন (নৌকা), উমেদপুর সাব্দার হোসেন মোল্লা (নৌকা), দুধসর সাহাবুদ্দিন সাবু (নৌকা), হাকিমপুর ওহেদুজ্জামান জিকু (নৌকা), বগুড়া শফিকুল ইসলাম শিমুল (নৌকা), ধলহরাচন্দ্র মতিয়ার রহমান (নৌকা), আবাইপুর হোলাল বিশ্বাস (সতন্ত্র) ও ফুলহরি ইউনিয়নে আওলাদ হোসেন (সতন্ত্র)।

এ ছাড়া হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নে কামাল হোসেন (সতন্ত্র), কাপাশহাটিয়া শরাফত দৌলা ঝন্টু (সতন্ত্র), রঘুনাথপুর বসির উদ্দিন (সতন্ত্র), ফলসি মো: বজলুর রহমান (সতন্ত্র), দৌলতপুর আবুল কালাম আজাদ (সতন্ত্র), তাহেরহুদা মঞ্জুর রাশেদ (সতন্ত্র), ভায়না নাজমুল হুদা তুষার (নৌকা) ও জোড়াদাহ ইউনিয়নে জাহিদুল ইসলাম বাবু (নৌকা)।

নির্বাচন অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ করতে বিপুল পরিমাণ পুলিশ, র‌্যাব, আনসার সদস্য, বিজিবি, নির্বাহী ম্যাজিস্ট্রেট, স্টাইকিং ফোর্স মোতায়েন করা হয়। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
 

এবিএন/নয়ন খন্দকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ